বেড়ানোর বাহানায় ইয়াবা পাচার, গ্রেপ্তার দুই

আগের সংবাদ

মহাসড়ক যেন মরণফাঁদ

পরের সংবাদ

বঙ্গবন্ধুর সমাধিতে চবি উপাচার্যের শ্রদ্ধা নিবেদন

প্রকাশিত: এপ্রিল ১৭, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: এপ্রিল ১৭, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ

চট্টগ্রাম অফিস : চট্টগ্রাম বিশ্ববিদালয় (চবি) র উপাচার্য প্রফেসর ড. আবু তাহের গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন করেছেন। চবির এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, গত ১৫ এপ্রিল বিকালে টুঙ্গিপাড়ায় তিনি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিসৌধের বেদীতে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করেন। এ সময় তিনি বেদীর পাশে কিছুক্ষণ নীরবে দাঁড়িয়ে থেকে বঙ্গবন্ধুর স্মৃতির প্রতি গভীর শ্রদ্ধা জ্ঞাপন করেন। পুষ্পস্তবক অর্পণ শেষে জাতির পিতার আত্মার শান্তি ও মাগফিরাত এবং দেশের চলমান উন্নয়ন, সমৃদ্ধি ও কল্যাণ কামনা করে মোনাজাত করা হয়।
এ সময় উপাচার্যের সঙ্গে ছিলেন চবির দুই উপউপাচার্য, বিজ্ঞান অনুষদের ডিন প্রফেসর ড. মোহাম্মদ নাসিম হাসান, সমাজ বিজ্ঞান অনুষদের ডিন প্রফেসর সিরাজ উদ দৌল্লাহ, জীব বিজ্ঞান অনুষদের ডিন প্রফেসর ড. মো. তৌহিদ হোসেন, সিন্ডিকেট সদস্য প্রফেসর ড. মোহাম্মদ খাইরুল ইসলাম, সিন্ডিকেট সদস্য নঈম উদ্দিন হাছান আওরঙ্গজেব চৌধুরী, সিন্ডিকেট সদস্য মোহাম্মদ আলী, টুঙ্গিপাড়া পৌর সভার মেয়র শেখ টুটুল ও উপাচার্যের একান্ত সচিব ডেপুটি রেজিস্ট্রার এস এম ফোরকান।
এছাড়া চবির দুই উপউপাচার্য ও ডিনরা এবং সিন্ডিকেট সদস্যদের পক্ষ থেকে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে পৃথকভাবে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা জ্ঞাপন করা হয়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়