বেড়ানোর বাহানায় ইয়াবা পাচার, গ্রেপ্তার দুই

আগের সংবাদ

মহাসড়ক যেন মরণফাঁদ

পরের সংবাদ

খেতে না চাওয়ায় মেয়েকে আছাড় মেরে হত্যা : বাবা গ্রেপ্তার

প্রকাশিত: এপ্রিল ১৭, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: এপ্রিল ১৭, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : রাজধানীর হাজারীবাগ বউবাজার এলাকায় বাবার হাতে আছাড় খেয়ে পাঁচ বছরের এক মেয়ে শিশু নিহত হয়েছে। শিশুটির নাম জান্নাতুল। এ ঘটনায় তার বাবা লেগুনাচালক মো. রাসেলকে গ্রেপ্তার করেছে পুলিশ। গত সোমবার বিকালে বউবাজার খালপাড় এলাকার একটি বাসায় এ ঘটনা ঘটে। পরে শিশুটিকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করা হয়। সেখানেই ২০৪ নম্বর ওয়ার্ডে সোমবার রাত সাড়ে ৩টার দিকে মারা যায় শিশুটি।
পুলিশ বলছে, ভাত খেতে না চাওয়ায় শিশুটিকে আছাড় মারে বলে জানিয়েছেন ঘাতক বাবা রাসেল। জানা গেছে, তাদের বাড়ি ভোলার পশ্চিম চরভুষন এলাকায়। রাজধানীর হাজারীবাগ বউবাজার খালপাড় এলাকার একটি বাসায় ভাড়া থাকেন তারা। শিশুটির বাবা মো. রাসেল লেগুনাচালক আর মা নাসিমা আক্তার গৃহিণী। বাবা মায়ের একমাত্র সন্তান জান্নাতুল।
হাজারীবাগ থানার উপপরিদর্শক (এসআই) নাদির শাহ জানান, সোমবার বিকালে শিশুটির বাবা রাসেল মেয়ে শিশুটিকে মাটিতে আছাড় মারে।
এতে শিশুটির মাথায় আঘাত লেগে গুরুতর আহত হয়। স্বজন ও প্রতিবেশীরা শিশুটিকে তাৎক্ষণিক উদ্ধার করে ঢামেক হাসপাতালে ভর্তি করেন। সেখানেই মারা যায় সে। মরদেহ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ মর্গে রাখা হয়েছে।
এসআই আরো জানান, মাঝেমধ্যেই স্ত্রী ও মেয়েকে অত্যাচার করতেন রাসেল। সোমবার বিকালে শিশুটিকে তার মা নাসিমা ভাত খাওয়াচ্ছিলেন। তবে খেতে চাচ্ছিল না সে। এতেই বাবা রাসেল রাগান্বিত হয়ে মেয়েকে মাটিতে আছাড় মারেন। এ সময় শিশুটির মাথায় আঘাত লেগে গুরুতর আহত হয়। তবে ঘটনার পরপরই প্রতিবেশীরা রাসেলকে ধরে থানায় খবর দেন। এ ঘটনায় গ্রেপ্তার রাসেলকে আসামি করে একটি হত্যা মামলা দায়ের হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়