কবিতাসমগ্র

আগের সংবাদ

অন্তর্দ্বন্দ্ব ঠেকাতে কঠোর বার্তা

পরের সংবাদ

হাসপাতালে বিএনপি নেতা ব্যারিস্টার রফিকুল

প্রকাশিত: এপ্রিল ১৬, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: এপ্রিল ১৬, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার রফিকুল ইসলাম মিয়াকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। দীর্ঘদিন ধরে বাসায় থেকে চিকিৎসা নিচ্ছিলেন তিনি। শারীরিক অবস্থার অবনতি হওয়ায় গতকাল সোমবার দুপুরে তাকে ইবনে সিনা হাসপাতালের ধানমন্ডি শাখায় ভর্তি করা হয়েছে। রফিকুলের একান্ত সহকারী মোকছেদুর রহমান এই তথ্য নিশ্চিত করেছেন।
বিএনপির মিডিয়া উইংয়ের সদস্য শায়রুল কবির খান ভোরের কাগজকে জানিয়েছেন, ইবনে সিনা হাসপাতালের ডাক্তার অধ্যাপক আব্দুল হাইয়ের তত্ত্বাবধানে থাকার পরে তিনি কিছুটা সুস্থ বোধ করায় রফিকুল ইসলাম মিয়াকে সোমবার বিকালে কেবিনে দেয়া হয়েছে।
অন্যদিকে বিএনপি অপর স্থায়ী কমিটি সদস্য ডক্টর খন্দকার মোশাররফ হোসেন সিঙ্গাপুর থেকে ঢাকায় আসার পর আস্তে আস্তে সুস্থ হয়ে উঠছেন আলহামদুলিল্লাহ। বাসায় এখন চলাচল করতে পারছেন বলে জানিয়েছেন শায়রুল কবির খান। বিএনপির সর্বোচ্চ নীতি নির্ধারণী পর্ষদের নেতা রফিকুল ইসলাম মিয়া কুমিল্লা-৩ আসন থেকে ১৯৯১ এবং ১৯৯৬ সালে ধানের শীষ প্রতীকে নির্বাচিত হন। ১৯৯১ সালে খালেদা জিয়ার নেতৃত্বে সরকার গঠন হলে তিনি গৃহায়ণ ও গণপূর্তমন্ত্রীর দায়িত্ব পান। ২০১৮ সাল থেকে গুরুতর অসুস্থ হয়ে বাড়িতেই অবস্থান করছেন সুপ্রিম কোর্টের এই আইনজীবী। ছয় বছর ধরে শয্যাশায়ী নেতাকে দলের কোনো কর্মসূচিতে দেখা যায়নি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়