কবিতাসমগ্র

আগের সংবাদ

অন্তর্দ্বন্দ্ব ঠেকাতে কঠোর বার্তা

পরের সংবাদ

ব্র্যাক ব্যাংক : এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট হলেন তিন কর্মকর্তা

প্রকাশিত: এপ্রিল ১৬, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: এপ্রিল ১৬, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ

ডিস্ট্রিবিউশন নেটওয়ার্ক এবং ফাইন্যান্স ডিভিশনের তিন ঊর্ধ্বতন কর্মকর্তাকে সিনিয়র এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট (এসইভিপি) পদে পদোন্নতি দিয়েছে ব্র্যাক ব্যাংক। এ পদোন্নতি গত ১ এপ্রিল থেকে কার্যকর হয়েছে।
পদোন্নতিপ্রাপ্ত কর্মকর্তারা হলেন ব্যাংকের ডিস্ট্রিবিউশন নেটওয়ার্কের সিনিয়র জোনাল হেড-নর্থ এ কে এম তারেক এবং সিনিয়র জোনাল হেড-সাউথ মো. তাহের হাসান আল মামুন এবং ফাইন্যান্স ডিভিশনের ফাইন্যান্সিয়াল কন্ট্রোলার মোহাম্মদ আব্দুল ওহাব মিয়া এফসিএ।
এ কে এম তারেক ২০১৭ সালের এপ্রিলে ব্র্যাক ব্যাংকে যোগদান করেন এবং ব্রাঞ্চ ব্যাংকিংয়ের গুরুত্বপূর্ণ পদে দায়িত্ব পালন করেন। তিনি ১৯৯৭ সালে তার ব্যাংকিং ক্যারিয়ার শুরু করেন এবং ব্র্যাক ব্যাংকে যোগদানের পূর্বে ইস্টার্ন ব্যাংক, ব্যাংক এশিয়া এবং আইএফআইসি ব্যাংকসহ বিভিন্ন ব্যাংকে কাজ করেন। তারেক ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে মার্কেটিংয়ে বি কম এবং এম কম সম্পন্ন করেছেন। এছাড়া তিনি ওমেগা পারফরমেন্স করপোরেশন থেকে ক্রেডিট স্কিল অ্যাসেসমেন্ট (সিএসএ) সম্পন্ন করেছেন।
মো. তাহের হাসান আল মামুন ২০১৬ সালের অক্টোবরে ব্র্যাক ব্যাংকে যোগদান করেন। তিনি তার ব্যাংকিং ক্যারিয়ার শুরু করেন ২০০৩ সালে এবং ইউসিবিএল, ব্যাংক এশিয়া এবং বেসিক ব্যাংকে ব্রাঞ্চ ম্যানেজারসহ ব্রাঞ্চ ব্যাংকিংয়ের গুরুত্বপূর্ণ পদে দায়িত্ব পালন করেন। মামুন ঢাকা বিশ্ববিদ্যালয়ের আইবিএ থেকে ফাইন্যান্সে এমবিএ এবং বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয় (বুয়েট) থেকে ইলেকট্রিক্যাল অ্যান্ড ইলেকট্রনিক ইঞ্জিনিয়ারিংয়ে বিএসসি সম্পন্ন করেন। মোহাম্মদ আব্দুল ওহাব মিয়া এফসিএ ২০০২ সালে আরআরএইচ চার্টার্ড একাউন্ট্যান্টসে যোগদানের মাধ্যমে তার ক্যারিয়ার শুরু করেন। ২০১৪ সালের এপ্রিলে ব্র্যাক ব্যাংকে যোগদানের পূর্বে ওহাব আইডিএলসি ফাইন্যান্সে সিএফও এবং সিমেন্স বাংলাদেশে কোম্পানি সেক্রেটারি হিসেবে দায়িত্ব পালন করেন। চার্টার্ড একাউন্ট্যান্ট (এফসিএ) ওহাব ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে একাউন্টিংয়ে বিবিএ এবং এমবিএ করেছেন। বিজ্ঞপ্তি

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়