পররাষ্ট্রমন্ত্রী : সোমবার ২৮৫ বিজিপি সদস্যকে ফিরিয়ে নেবে মিয়ানমার

আগের সংবাদ

বিশ্ব ধরিত্রী দিবস পালন করেছে এনসিসি ব্যাংক

প্রকাশিত: এপ্রিল ২১, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: এপ্রিল ২১, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ

‘প্ল্যানেট বনাম প্লাস্টিক’ এ প্রতিপাদ্য নিয়ে এবং সবুজ পৃথিবী গড়ার প্রত্যয়ে ধরিত্রী দিবস-২০২৪ পালন করেছে এনসিসি ব্যাংক।
এ উপলক্ষে গতকাল ব্যাংকের প্রধান কার্যালয় এবং চট্টগ্রামের আগ্রাবাদে এনসিসি ব্যাংকের কর্মকর্তাদের শিশু সন্তানদের জন্য বয়সভিত্তিক চিত্রাঙ্কন প্রতিযোগিতার আয়োজন করা হয়।
এনসিসি ব্যাংকের নির্বাহী কমিটির চেয়ারম্যান এস এম আবু মহসীন চট্টগ্রামে এবং ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী (চলতি দায়িত্ব) এম শামসুল আরেফিন ঢাকায় চিত্রাঙ্কন প্রতিযোগিতার উদ্বোধন করেন। ঢাকায় ব্যাংকের উপব্যবস্থাপনা পরিচালক মো. রাফাত উল্লা খান ও মো. জাকির আনাম, এসইভিপি ও কোম্পানি সচিব মো. মনিরুল আলম, এসইভিপি ও চিফ ফিন্যান্সিয়াল অফিসার মোহাম্মদ মিজানুর রহমান এফসিএ, এসইভিপি ও সিআইও মোহাম্মদ আনিসুর রহমান, মানবসম্পদ বিভাগ প্রধান সৈয়দ হাসনাইন মামুন, সাসটেনেবল ফাইন্যান্স বিভাগের প্রধান নিগাত মমতাজসহ অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তা উপস্থিত ছিলেন।
চট্টগ্রাম অঞ্চলে ইভিপি ও আঞ্চলিক প্রধান ব্যবস্থাপক আলী তারেক পারভেজসহ অন্যান্য শাখার ব্যবস্থাপক ও ঊর্ধ্বতন কর্মকর্তা উপস্থিত ছিলেন। ঢাকায় দুটি গ্রুপে প্রায় ৯০ জন শিশু এবং চট্টগ্রাম অঞ্চলে ২৮ জন শিশু চিত্রাঙ্কন প্রতিযোগিতায় অংশগ্রহণ করে।
ব্যাংকের নির্বাহী কমিটির চেয়ারম্যান এস এম আবু মহসীন বলেন, এনসিসি ব্যাংক টেকসই উন্নয়নের জন্য পরিবেশবান্ধব প্রকল্পে অর্থায়নের ওপর গুরুত্ব দিয়ে আসছে। এরই ধারাবাহিকতায় সবুজ পৃথিবী গড়ার প্রত্যয়ে শিশুদের নিয়ে চিত্রাঙ্কন প্রতিযোগিতা আয়োজন করা হয়।
ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী (চলতি দায়িত্ব) এম শামসুল আরেফিন শিশু কিশোরদের পরিবেশ বিষয়ে সচেতনতা তৈরিতে এবং পরবর্তী প্রজন্মকে প্লাস্টিকমুক্ত ও দূষণমুক্ত পৃথিবী উপহার দেয়ার জন্য এখনই সচেতন করে তুলতে এ ধরনের প্রতিযোগিতা অনুপ্রেরণা যোগাবে বলে আশাবাদ ব্যক্ত করেন। বিজ্ঞপ্তি

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়