কবিতাসমগ্র

আগের সংবাদ

অন্তর্দ্বন্দ্ব ঠেকাতে কঠোর বার্তা

পরের সংবাদ

বাড্ডা থেকে পল্লবী ডেকে এনে খুন : মরদেহ মিলল পুকুরে

প্রকাশিত: এপ্রিল ১৬, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: এপ্রিল ১৬, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : রাজধানীর পল্লবীর সুখনগরের একটি পুকুর থেকে এক তরুণের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। গত রবিবার রাত সাড়ে ৮টার দিকে পাভেল খান (২৫) নামের ওই তরুণের মরদেহটি উদ্ধার করা হয়।
পুলিশ জানায়, পাভেলকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করে তার মরদেহ পুকুরে ফেলা হয়। পূর্বশত্রæতার জের ধরে এ হত্যাকাণ্ড ঘটেছে বলে তারা প্রাথমিক তদন্তে জানতে পেরেছেন। পুলিশ আরো জানায়, রবিবার রাতে স্থানীয়দের মাধ্যমে তারা খবর পান। পরে ঘটনাস্থলে গিয়ে পুকুর থেকে পাভেলের মরদেহ উদ্ধার করেন তারা। ময়নাতদন্তের জন্য গতকাল সোমবার ভোরে তার মরদেহ শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজের মর্গে পাঠানো হয়। এ ঘটনায় পল্লবী থানায় একটি হত্যা মামলা হয়েছে।
পল্লবী থানার ওসি অপূর্ব হাসান গতকাল বলেন, রাজধানীর বাড্ডা এলাকায় থাকতেন পাভেল। খুন করার জন্যই তাকে কৌশলে বাড্ডা থেকে পল্লবী এলাকায় ডেকে আনা হয়েছিল। ওসি জানান, পাভেলের নামেও থানায় একাধিক মামলা রয়েছে। হত্যাকারীরা তার পূর্বপরিচিত। হত্যাকারীদের নাম-পরিচয় পাওয়া গেছে। তাদের গ্রেপ্তারের চেষ্টা চলছে। পরিবারের বরাত দিয়ে পুলিশ জানায়, পাভেল বাসচালকের সহকারী হিসেবে কাজ করছিলেন। তিনি দুই বছর আগে বিয়ে করেন। পরে বিবাহ বিচ্ছেদ হয়। পাভেলের বাড়ি নেত্রকোনার বারহাট্টা উপজেলায়। বাবার নাম শায়েস্তা খান।
পাভেল থাকতেন বাড্ডার পাঁচতলাবাজার এলাকায়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়