কবিতাসমগ্র

আগের সংবাদ

অন্তর্দ্বন্দ্ব ঠেকাতে কঠোর বার্তা

পরের সংবাদ

বন্ধুদের সঙ্গে মদ্যপানে এক ছাত্রের মৃত্যু

প্রকাশিত: এপ্রিল ১৬, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: এপ্রিল ১৬, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : রাজধানীর নিউমার্কেট থানাধীন এলিফ্যান্ট রোড এলাকায় অতিরিক্ত মদ্যপানে মাহি রশিদ দীপ্ত (১৭) নামে এক শিক্ষার্থী মারা গেছে বলে জানিয়েছে পুলিশ। ঈদের ৩য় দিন গত শনিবার সকাল ৮টার দিকে এ ঘটনা ঘটে। দীপ্ত ব্রিটিশ কাউন্সিলের অধীনে ও-লেভেলের শিক্ষার্থী ছিল। পরিবারের সঙ্গে এলিফ্যান্ট রোড এলাকায় থাকত সে।
দীপ্তর বাবা মামুনুর রশীদ সাংবাদিকদের জানিয়েছেন, ঈদের পরেরদিন গত শুক্রবার রাতে বাসায় ফিরে ঘুমিয়ে পড়ে তার ছেলে। পরের দিন শনিবার সকালে অসুস্থ বোধ করলে তাকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নেয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। তিনি বলেন, তার ছেলের শ্বাসকষ্ট ছিল। এ কারণে তার মৃত্যু হতে পারে। তবে ঢামেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া বলেন, অচেতন অবস্থায় দীপ্তকে উদ্ধার করে ঢামেক জরুরি বিভাগে আনা হলে চিকিৎসক সকাল সাড়ে ৯টার দিকে মৃত ঘোষণা করেন। বন্ধুদের সঙ্গে অতিরিক্ত মদ্যপানে অসুস্থ হয়ে পড়ে বলে পরিবারের কাছ থেকে শুনেছি। এছাড়া চিকিৎসক মৃত্যুর নথিতে অ্যালকোহল বিষক্রিয়ার কথা উল্লেখ করেছেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়