কবিতাসমগ্র

আগের সংবাদ

অন্তর্দ্বন্দ্ব ঠেকাতে কঠোর বার্তা

পরের সংবাদ

পার্বত্য সীমান্ত পরিদর্শন বিজিবি মহাপরিচালকের : ঈদের শুভেচ্ছা বিনিময়

প্রকাশিত: এপ্রিল ১৬, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: এপ্রিল ১৬, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ

বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) এর মহাপরিচালক মেজর জেনারেল মোহাম্মদ আশরাফুজ্জামান সিদ্দিকী বিজিবি সদস্যদের সঙ্গে ঈদের আনন্দ ভাগাভাগি করতে দুর্গম পার্বত্য সীমান্ত পরিদর্শন করেছেন। বিজ্ঞপ্তি
গত শনিবার বিজিবির রাঙামাটি সেক্টর সদরদপ্তর পরিদর্শন করেন এবং সব পর্যায়ের বিজিবি সদস্যদের দরবার গ্রহণ করেন তিনি। দরবারে রাঙামাটি সেক্টরের আওতাধীন সব ব্যাটালিয়ন ও বিওপিতে কর্মরত সব পর্যায়ের বিজিবি সদস্য ভিটিসির মাধ্যমে সংযুক্ত ছিল।
পরে বিজিবি মহাপরিচালক বিজিবির কাপ্তাই ব্যাটালিয়ন (৪১ বিজিবি) এর অধীন দুর্গম পার্বত্য সীমান্তবর্তী প্যারাছড়া বিওপি এবং বরকল ব্যাটালিয়ন (৪৫ বিজিবি) এর অধীন উলুছড়ি বিওপি পরিদর্শন করেন।
পরিদর্শনকালে বিজিবি মহাপরিচালক দায়িত্বরত সব পর্যায়ের বিজিবি সদস্যের সঙ্গে মতবিনিময় ও ঈদের শুভেচ্ছা বিনিময় করেন। দুর্গম পার্বত্য অঞ্চলে নানা প্রতিকূলতার মধ্যেও দক্ষতা ও সফলতার সঙ্গে দায়িত্ব পালনের জন্য তিনি সবাইকে আন্তরিক অভিনন্দন ও ধন্যবাদ জানান। একই সঙ্গে তাদের দেশপ্রেম, সততা ও সত্যবাদিতা, আনুগত্য, নিষ্ঠা ও শৃঙ্খলার সঙ্গে পবিত্র দায়িত্ব পালনের জন্য প্রশাসনিক, প্রশিক্ষণ ও আভিযানিক বিভিন্ন বিষয়ে দিকনির্দেশনা প্রদান করেন। পরে বিজিবি মহাপরিচালক উলুছড়ি বিওপিতে দায়িত্বরত বিজিবি সৈনিকদের সঙ্গে মধ্যাহ্নভোজে অংশ নেন। পরিদর্শনকালে বিজিবি সদরদপ্তরের অতিরিক্ত মহাপরিচালক (জিএস শাখা), অতিরিক্ত মহাপরিচালক (বিএসবি), বিজিবির চট্টগ্রাম রিজিয়ন কমান্ডার, রাঙামাটি সেক্টর কমান্ডার এবং সংশ্লিষ্ট ব্যাটালিয়নের অধিনায়কসহ অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়