কবিতাসমগ্র

আগের সংবাদ

অন্তর্দ্বন্দ্ব ঠেকাতে কঠোর বার্তা

পরের সংবাদ

কর্মসংস্থান ব্যাংকের এমডি অরুন কুমার

প্রকাশিত: এপ্রিল ১৬, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: এপ্রিল ১৬, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ

অরুন কুমার চৌধুরী আর্থিক প্রতিষ্ঠান বিভাগ, অর্থ মন্ত্রণালয়ের প্রজ্ঞাপন মোতাবেক পদোন্নতিপ্রাপ্ত হয়ে কর্মসংস্থান ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক হিসাবে যোগদান করেছেন। এর আগে তিনি বাংলাদেশ হাউজ বিল্ডিং ফাইন্যান্স করপোরেশনের (বিএইচবিএফসি) উপব্যবস্থাপনা পরিচালক হিসাবে কর্মরত ছিলেন।
অরুন কুমার চৌধুরী একজন গতিশীল ও উদ্ভাবনী ধারণাসম্পন্ন কর্মকর্তা। আর্থিক খাতে তার উজ্জ্বল ক্যারিয়ার বিদ্যমান। তিনি ১৯৯৬ সালে বিএইচবিএফসিতে সিনিয়র অফিসার হিসাবে চাকরিতে যোগদান করেন। দীর্ঘ ক্যারিয়ারে তিনি বিএইচবিএফসির ঋণ, প্রশাসন, অডিট, আদায়, প্রকৌশল ও সাধারণ সেবা বিভাগের অনেক গুরুত্বপূর্ণ দায়িত্ব পালন করেছেন।
এছাড়া পরিকল্পনা ও মানবসম্পদ উন্নয়ন বিভাগের উপমহাব্যবস্থাপক ও মহাব্যবস্থাপকের দায়িত্ব পালন করেন। তিনি বিভিন্ন সময়ে মাঠ পার্যায়ের জোনাল ও রিজিওনাল ম্যানেজারের দায়িত্ব পালন করেন। তিনি বিএইচবিএফসির বার্ষিক কর্মসম্পাদন চুক্তি (এপিএ) এবং জাতীয় শুদ্ধাচার কৌশল কর্মপরিকল্পনা প্রণয়ন ও বাস্তবায়নের টিম লিডার ও ফোকাল পয়েন্ট কর্মকর্তা হিসাবে দায়িত্ব পালন করেন। চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় থেকে পরিসংখ্যানে ১ম শ্রেণিতে স্নাতক ও স্নাতকোত্তর ডিগ্রি অর্জন করেন তিনি। বিজ্ঞপ্তি

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়