পররাষ্ট্রমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ ইন্দোনেশিয়ার রাষ্ট্রদূত ও আইওএম মিশনপ্রধানের

আগের সংবাদ

পাহাড়ে নিরাপত্তা প্রশ্নবিদ্ধ

পরের সংবাদ

ঘোড়ার লাথি ঘিরে দুপক্ষের সংঘর্ষে নিহত ২ : শান্তিগঞ্জ

প্রকাশিত: এপ্রিল ৩, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: এপ্রিল ৩, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ

শান্তিগঞ্জ (সুনামগঞ্জ) প্রতিনিধি : শান্তিগঞ্জের শিমুলবাঁক ইউনিয়নের থলেরবন্দ গ্রামে ঘোড়ায় লাথি দেয়াকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে দুইজন নিহত হয়েছে।
গত সোমবার রাতে তারাবির নামাজের পর ওই গ্রামের আশিক মিয়ার পক্ষ এবং শের আলীর পক্ষের লোকজনের মধ্যে এ সংঘর্ষ ঘটে।
নিহতরা হলেন থলেরবন্দ গ্রামের মৃত রহিম উদ্দিনের ছেলে নুর মোহাম্মদ (২২) ও নইমুল্লার ছেলে আব্দুল আউয়াল (৫৫)।
স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, শের আলী তার গৃহপালিত একটি ঘোড়া প্রতিবেশী আশিক মিয়ার বাড়ির সামনে বেঁধে রাখেন। ওই ঘোড়া আশিকের মিয়ার ছেলে ফরিদকে লাথি দেয়। পরে আশিকের ভাই সাহার আলী আশিকের বাড়ির সামনে ঘোড়া বেঁধে রাখার কারণ জিজ্ঞাসা করলে শের আলীর লোকজন সাহার আলীকে মারধর করেন।
এ ঘটনার জের ধরে রাতে দেশীয় অস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে দুপক্ষ। এ সময় ঘরবাড়ি ভাঙচুর করেন উভয়পক্ষের লোকজন। সংঘর্ষকালে আশিক মিয়ার পক্ষের নূর মোহাম্মদ ও শের আলীর পক্ষের আব্দুল আউয়ালসহ অন্তত ১০ জন আহত হন।
স্থানীয়রা গুরুতর আহত নূর মোহাম্মদ ও আব্দুল আউয়ালকে সুনামগঞ্জ সদর হাসপাতালে নিয়ে গেলে নূর মোহাম্মদকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখানে রাত ২টায় তার মৃত্যু হয়। গতকাল মঙ্গলবার সকালে সুনামগঞ্জ সদর হাসপাতালে আব্দুল আউয়ালেরও মৃত্যু হয়।
শান্তিগঞ্জ থানার ওসি কাজী মোক্তাদির হোসেন বলেন, এ ঘটনায় থমথমে পরিস্থিতি বিরাজ করছে। এলাকায় অতিরিক্ত মোতায়েন করা হয়েছে। ঘটনার সঙ্গে জড়িতদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়