পররাষ্ট্রমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ ইন্দোনেশিয়ার রাষ্ট্রদূত ও আইওএম মিশনপ্রধানের

আগের সংবাদ

পাহাড়ে নিরাপত্তা প্রশ্নবিদ্ধ

পরের সংবাদ

অজয়ের জন্মদিনে ময়দানের ট্রেলার প্রকাশ

প্রকাশিত: এপ্রিল ৩, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: এপ্রিল ৩, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ

বিনোদন ডেস্ক : বিকাশ বহেলের পরিচালনায় ‘শয়তান’-এর বক্স অফিস সাফল্যের পর অজয় দেবগনের ভক্তরা তাকে ময়দানে সম্পূর্ণ নতুন অবতারে দেখতে চলেছেন। তার ৫৫তম জন্মদিন উপলক্ষে গতকাল নির্মাতারা ময়দানের চূড়ান্ত ট্রেলার উন্মোচন করলেন।
কিছুদিন আগে মুক্তি পাওয়া প্রথম ট্রেলারের ওপর ভিত্তি করে তৈরি হয়েছে ছবির চূড়ান্ত ট্রেলার। ‘ময়দান’ সিনেমায় সাবেক ফুটবল কোচ সৈয়দ আবদুল রহিমের ভূমিকায় অজয় দেবগনকে দেখা যাবে। ছবিটি নির্মাণ করেছেন অমিত আর শর্মা। ছবির গল্প ১৯৫২ থেকে ১৯৬২ সালের।
আবদুল রহিমের চরিত্র ও ময়দান সম্পর্কে কথা বলতে গিয়ে অজয় বলেন, ‘একটি দুর্দান্ত গল্প। তাছাড়া আমি কখনোই জানতাম না, আমাদের দেশে এমন কিছু ঘটেছিল এবং ফুটবল তার শীর্ষে পৌঁছেছিল। একজন ব্যক্তি এবং এই খেলোয়াড়রা যারা ৫০ এবং ৬০-এর দশকে ফুটবলের গতিপথ বদলে দিয়েছিল। আমি হতবাক হয়েছিলাম এই গল্প শুনে। অবাক হয়েছিলাম তার মতো একজন ব্যক্তি সম্পর্কে জানতে পেরে।
মনে হয়েছিল এই গল্পটি বলা দরকার।’ জি স্টুডিও, বনি কাপুর, অরুণাভ জয় সেনগুপ্ত ও আকাশ চাওলা প্রযোজিত এই ছবির চিত্রনাট্য ও সংলাপ লিখেছেন যথাক্রমে সাইয়েন কোয়াড্রাস ও রীতেশ শাহ। সংগীত পরিচালনা করেছেন এ আর রহমান এবং গানের কথা লিখেছেন মনোজ মুনতাশির শুক্লা। সিনেমাটি ১০ এপ্রিল প্রেক্ষাগৃহে মুক্তি পাবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়