মোহাম্মদপুরে ২৫ দিন ধরে শিকলে বেঁধে তরুণীকে দলবদ্ধ ধর্ষণ

আগের সংবাদ

পাল্টে যাচ্ছে এসএসসি পরীক্ষা : শিখনকালীন ৪০ শতাংশ, ৩০ নম্বর হাতেকলমে এবং ৩০ নম্বর সামষ্টিক মূল্যায়ন

পরের সংবাদ

ঈদকে ঘিরে মোহাম্মদপুরে বেপরোয়া ছিনতাই চাঁদাবাজি, গ্রেপ্তার ১৬

প্রকাশিত: এপ্রিল ২, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: এপ্রিল ২, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : ছিনতাই, চাঁদাবাজির অভিযোগে রাজধানীর মোহাম্মদপুর থেকে ১৬ জনকে গ্রেপ্তার করেছে র‌্যাব। এ সময় তাদের কাছ থেকে দেশীয় অস্ত্র জব্দ করা হয়েছে। গ্রেপ্তারকৃতরা হলেন- ইসমাইল (২১), আরিফ (২১), ইমন (২৫), নাজমুল (২৩), নাদিম (৩৩), মো. ওয়াকিল (৩৬), মো. মোজাক্কিন (২০), মান্না (২১), সোহেল (৩৫), জাহিদ (৩৫), বেলাল (৩০), মো. দিপু (২১), মো. শান্ত (২০), মো. তাওসীফ (১৯), মো. তপু (১৯) ও মো. লিটন মিয়া ওরফে সিএনজি লিটন (২৮)।
গতকাল সোমবার র‌্যাব-২ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) সিনিয়র এএসপি শিহাব করিম এসব তথ্য নিশ্চিত করে জানান, রাজধানীর মোহাম্মদপুরের ঢাকা উদ্যান ও চাঁদ উদ্যান এলাকায় অভিযান চালিয়ে ১৬ জনকে গ্রেপ্তার করেছে র‌্যাব-২ এর একাধিক টিম। এ সময় উদ্ধার করা হয় বিভিন্ন সন্ত্রাসী কার্যক্রমে ব্যবহৃত চাপাতি, ডেগার, ছুরি, চাকু, চাইনিজ কুড়াল, এন্টি কাটার ও বিভিন্ন দেশীয় ধারালো অস্ত্র। গ্রেপ্তারকৃতরা জিজ্ঞাসাবাদে জানান- তারা রাজধানীর ঢাকা উদ্যান, চাঁদ উদ্যান ও বেড়িবাঁধ এলাকায় চাঁদাবাজি ও অন্যান্য সন্ত্রাসী কার্যক্রম পরিচালনা করতেন। আসন্ন ঈদকে সামনে রেখে রাতের আঁধারে একাকি পথচারীদের আকস্মিকভাবে ঘিরে ধরে চাপাতিসহ ধারালো অস্ত্রের ভয় দেখিয়ে জোর করে টাকা-পয়সা ও মূল্যবান সামগ্রী ছিনতাই করে দ্রুত পালিয়ে যেতেন তারা। এছাড়া বিভিন্ন সময় চাঁদাবাজিসহ আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে ঢাকা উদ্যান, চাঁদ উদ্যান ও বেড়িবাঁধসহ পার্শ্ববর্তী এলাকায় দেশীয় ধারালো অস্ত্র দিয়ে মারামারিসহ বিভিন্ন ধরনের সন্ত্রাসী কার্যক্রম পরিচালনা করতেন। মূলত দিনের বেলায় আত্মগোপনে থেকে রাতে ছিনতাই ও চাঁদাবাজি করতেন তারা। তাদের বিরুদ্ধে বিভিন্ন থানায় মাদক, ছিনতাই ও মারামারি সংক্রান্ত মামলা রয়েছে বলেও জানান র‌্যাবের এই কর্মকর্তা।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়