গয়েশ্বর চন্দ্র রায় : ভারতের সবচেয়ে নিম্নমানের প্রোডাক্ট আওয়ামী লীগ

আগের সংবাদ

বহুমাত্রিক কৌশল আ.লীগের

পরের সংবাদ

চট্টগ্রামে অস্ত্র ও বিপুল পরিমাণ গাঁজা-ইয়াবাসহ আটক ৩

প্রকাশিত: এপ্রিল ১, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: এপ্রিল ১, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ

চট্টগ্রাম অফিস : চট্টগ্রাম বন্দরনগরীতে পৃথক অভিযানে অস্ত্র ও বিপুল পরিমাণ গাঁজা-ইয়াবাসহ তিনজনকে আটক করেছে র‌্যাব। নগরীর বায়েজিদ এলাকায় একটি ফ্ল্যাটে বিক্রির জন্য ২৭ কেজি গাঁজা মজুত করা হয়- এমন খবর পেয়ে গত শনিবার রাতে র‌্যাব অভিযান চালিয়ে দুইজনকে আটক করে। এ সময় তাদের কাছ থেকে দুটি প্লাস্টিকের বস্তায় বিশেষ কৌশলে রক্ষিত ২৭ কেজি গাঁজা উদ্ধার করা হয়। আটককৃতরা হলেন- আহাম্মদ ছাফা ওরফে আমু (৫৭) এবং মঞ্জুর আলম (৫০)। এর মধ্যে আহাম্মদ ছাফা চট্টগ্রামের কর্ণফুলীর দক্ষিণ শিকলবাহার এলাকার এবং মঞ্জুর আলম কক্সবাজার জেলার রামুর গোয়ালিয়া পালং এলাকার বাসিন্দা।
র‌্যাব-৭ র সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) নুরুল আবছার জানান, উদ্ধারকৃত মাদকদ্রব্যের আনুমানিক মূল্য সাড়ে ৪ লাখ টাকা। আটককৃতদের জিজ্ঞাসাবাদে জানায়, তারা পরস্পর যোগসাজশে দীর্ঘদিন যাবত বিভিন্ন কৌশলে মাদকদ্রব্য কুমিল্লা জেলার সীমান্তবর্তী এলাকা থেকে স্বল্পমূল্যে সংগ্রহ করে। পরে সেসব মাদকদ্রব্য চট্টগ্রাম নগর এবং জেলার বিভিন্ন মাদক ব্যবসায়ী ও মাদক সেবনকারীদের কাছে অধিক মূল্যে বিক্রয় করে। আটক আসামিদের মধ্যে আহাম্মদ ছাফার বিরুদ্ধে চট্টগ্রাম নগরের বিভিন্ন থানায় মাদক সংক্রান্ত ৫টি মামলা রয়েছে। আটক আসামিদের বিরুদ্ধে পরবর্তী সময় আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য বায়েজিদ বোস্তামী থানায় হস্তান্তর করা হয়েছে। অপরদিকে গত শনিবার রাতে নগরীর আকবরশাহ থানাধীন ১ নম্বর ঝিল এলাকার একটি বাসা থেকে অস্ত্র-কার্তুজ-ইয়াবাসহ মো. জুয়েল (৩৮) নামে এক যুবককে আটক করা হয়।
র‌্যাব-৭ র সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) নুরুল আবছার বলেন, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে এক যুবককে আটক করা হয়। এ সময় তার বিছানার নিচ থেকে একটি আগ্নেয়াস্ত্র, ১ রাউন্ড কার্তুজ এবং ৬০ পিস ইয়াবা উদ্ধার করা হয়। তার নামে আকবর শাহ থানায় অস্ত্র এবং মাদক আইনে দুটি মামলা রয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়