মির্জা ফখরুল : দলমত নির্বিশেষে ‘গণঐক্য’ গড়ার আহ্বান

আগের সংবাদ

পরিবেশবাদীদের ক্ষোভ প: সুনামগঞ্জে একসঙ্গে ৩ হাজার গাছ কাটার উদ্যোগ

পরের সংবাদ

পানাসক্তি নেই যেসব বলিউড তারকার

প্রকাশিত: মার্চ ৩০, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: মার্চ ৩০, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ

তারকারা সাধারণত বিলাসবহুল ও ব্যয়বহুল জীবনযাপনে অভ্যস্ত। তারা অবসরে বন্ধুদের সঙ্গে পার্টি করেন। বেশির ভাগ সেলিব্রেটি ধূমপান ও মদ্যপান করেন। তবে বলিউডে কয়েকজন তারকা ফিটনেস ধরে রাখতে ও সুস্থ থাকতে এসব অভ্যাস থেকে দূরে থাকেন। যদিও সেই তালিকাটা খুবই ছোট। ধূমপান ও মদ্যপান করেন না- এমন কয়েকজন বলিউড তারকার খোঁজ জানাচ্ছে মেলা

অমিতাভ বচ্চন
বলিউড সুপারস্টার অমিতাভ বচ্চন অনেক সিনেমাতে মদ্যপানের দৃশ্যে অভিনয় করেছেন। অনেকে বলেন, এই দৃশ্য নাকি তার মতো করে আর কেউ ফুটিয়ে তুলতে পারেন না। কিন্তু আপনি জানলে অবাক হবেন, বিগ বি বাস্তব জীবনে অ্যালকোহলে আসক্ত নন।

অক্ষয় কুমার
বলিউড ইন্ডাস্ট্রির সবচেয়ে ফিট অভিনেতাদের একজন অক্ষয় কুমার। তিনি খুবই সুশৃঙ্খল ও নিয়ন্ত্রিত জীবনযাপনে অভ্যস্ত। এই অভিনেতা দ্রুত ঘুমাতে যান এবং ভোরে জেগে ওঠেন। তিনি নিয়মিত ব্যায়াম করেন। তবে অক্ষয় কুমার ধূমপান-মদ্যপান থেকে নিজেকে সব সময় দূরে রাখতে পছন্দ করেন।

অভিষেক বচ্চন
অমিতাভ বচ্চনের ছেলে অভিষেক বচ্চনও নিজের ফিটনেস নিয়ে খুবই সচেতন। বাবার মতো তিনিও বাস্তব জীবনে ধূমপান বা মদ্যপান করেন না। বাবাকে অনুসরণ করতে পছন্দ করেন অভিষেক।

জন আব্রাহাম
বলিউডের জনপ্রিয় আরেক অভিনেতা জন আব্রাহাম। বলিউডে অভিনয় ও ফিটনেস নিয়ে তিনি প্রশংসিত হয়েছেন। তিনি খুব সাধারণ জীবনযাপন পছন্দ করেন। তিনি ধূমপান ও মদ্যপান করেন না বলেও জানা গেছে। তা ছাড়া সব পার্টিতেও অংশ নেন না জন আব্রাহাম।

সিদ্ধার্থ মালহোত্রা
বরুণ ধাওয়ান ও আলিয়া ভাটের সঙ্গে করণ জোহরের ‘দ্য স্টুডেন্ট অব দ্য ইয়ার’ সিনেমার মাধ্যমে বলিউডে অভিষেক হয় সিদ্ধার্থ মালহোত্রার। তারপর বেশ কিছু দর্শকপ্রিয় সিনেমা উপহার দিয়েছেন। ভারত ও ভারতের বাইরে নিজের ফ্যানবেস গড়ে তুলেছেন। অবাক করা তথ্য হলো, সিদ্ধার্থ মালহোত্রা বাস্তব জীবনে মদ্যপান বা ধূমপান করেন না।

দীপিকা পাড়ুকোন
পাঠান অভিনেত্রী দীপিকা পাড়ুকোন বলিউডের সবচেয়ে বেশি পারিশ্রমিক পাওয়া অভিনেত্রীদের একজন। এই বলিউড ডিভা অ্যালকোহল ও ধূমপান থেকে নিজেকে দূরে সরিয়ে নিয়েছেন। যদিও তিনি মাঝে মাঝে পার্টিতে অংশ নেন।

শিল্পা শেঠি
এখনো ফিটনেস ধরে রেখেছেন শিল্পা শেঠি। তিনি ব্যায়াম করতে প্রচুর সময় ব্যয় করেন। এ জন্য তার সবচেয়ে প্রিয় মাধ্যম হলো যোগব্যায়াম। যোগের মাধ্যমে নিজের শরীর ফিট রেখেছেন শিল্পা। অ্যালকোহল ও ধূমপানকে না বলেছেন এই অভিনেত্রী।

সোনাক্ষী সিনহা
সালমান খানের সঙ্গে দাবাং দিয়ে বলিউডে আসেন সোনাক্ষী সিনহা। বলিউডে আসার আগে তিনি নিজের ওজন কমিয়েছিলেন। তারপরও তাকে ওজন নিয়ে নানা সময়ে ট্রলের শিকার হতে হয়েছে। তবুও সমালোচনাকে পাত্তা না দিয়ে কাজ করে যাচ্ছেন সোনাক্ষী। এই অভিনেত্রী ধূমপান ও অ্যালকোহল এড়িয়ে চলেন।

সোনম কাপুর
রণবীর কাপুরের সঙ্গে অভিনয়ের মাধ্যমে বলিউডে পা রাখেন সোনম কাপুর। ইতোমধ্যে এই অভিনেত্রী স্টাইল আইকন হিসেবে পরিচিতি পেয়েছেন। তাকে বলা হয় ফ্যাশনিস্তা। নিত্যনতুন স্টাইল দিয়ে তিনি সব সময় আলোচনায় থাকেন। সোনম কাপুর অ্যালকোহল ও ধূমপান থেকে দূরে থাকেন।

: মেলা ডেস্ক

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়