ভারতের পেঁয়াজ রপ্তানি অনির্দিষ্টকালের জন্য বন্ধ

আগের সংবাদ

অপ্রতিরোধ্য বাংলাদেশ

পরের সংবাদ

বাংলাদেশের পর্দায় বলিউডের তিন নায়িকা

প্রকাশিত: মার্চ ২৫, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: মার্চ ২৫, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ

বিনোদন প্রতিবেদক : বিমানবালা নাকি সোনা পাচারকারী, আকাশপথের এমনই রহস্যময় গল্পে বলিউড তিন সুন্দরী নিয়ে নির্মিত হয়েছে সিনেমা ‘দ্য ক্রু’। ভারতের সঙ্গে একই দিনে বাংলাদেশে মুক্তি পেতে চলেছে নারীকেন্দ্রিক সিনেমাটি। আকাশপথে বিমানে এয়ারহোস্টেস বা বিমানবালাদের কঠিন জীবনের কথা উঠে আসবে এ সিনেমার গল্পে।
রাজেশ কৃষ্ণণ পরিচালিত এ সিনেমায় সুন্দরী বিমানবালারূপে ধরা দিয়েছেন টাবু, কারিনা কাপুর ও কৃতি স্যানন। তিন প্রজন্মের নায়িকা দিয়ে বিভিন্ন বয়সি বিমানবালার জীবন ফুটিয়ে তুলতে চেয়েছেন পরিচালক। সিনেমায় দেখা যাবে, সুন্দরী তিন বিমানবালা কাজ করেন কলকাতার অভিনেতা শাশ্বত চট্টোপাধ্যায়ের সংস্থায়। যার বিমানে দেশ-বিদেশে পাচার হয় সোনার বিস্কুট। এমন তথ্য যখন সুন্দরী তিন বিমানবালার কাছে ফাঁস হয়ে যায় তখন তাদের জীবনে কী কী ঘটতে শুরু করে তাই নিয়ে এগিয়ে যায় গল্প। এ সিনেমার মাধ্যমে ফুটিয়ে তোলা হয়েছে বর্তমান এয়ারলাইনস ইন্ডাস্ট্রির দুরবস্থা ও অনৈতিকতার বিষয়টি। নতুন এ সিনেমা প্রযোজনায় ছিলেন বলিউডের চারজন বিখ্যাত ব্যক্তিত্ব। তারা হলেন- অনিল কাপুর, একতা কাপুর, রিয়া কাপুর ও শোভা কাপুর। আগামী ২৯ মার্চ ভারতের প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে ‘দ্য ক্রু’।
সাফটা চুক্তির মাধ্যমে ঢাকায়ও একই দিনে মুক্তি দেয়া হবে এ সিনেমা। সিনেমাটি আমদানি করেছে স্টার সিনেপ্লেক্স। হলিউডের পর এবার প্রথমবারের মতো বলিউডের সিনেমা আমদানি শুরু করেছে প্রতিষ্ঠানটি। ‘দ্য ক্রু’ সিনেমাটি ঈদের আগে অর্থাৎ আগামী ২৯ মার্চ ভারতের মতো একইদিনে বাংলাদেশে মুক্তি পাবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়