ভারতের পেঁয়াজ রপ্তানি অনির্দিষ্টকালের জন্য বন্ধ

আগের সংবাদ

অপ্রতিরোধ্য বাংলাদেশ

পরের সংবাদ

কিলিয়ান মার্ফি এবার গ্যাং লিডার

প্রকাশিত: মার্চ ২৫, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: মার্চ ২৫, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ

বিনোদন ডেস্ক : ব্রিটিশ দর্শকদের প্রিয় টেলিভিশন সিরিজ ‘পিকি ব্লাইন্ডার্স’ ছয়টি সিরিজ পাড়ি দিয়ে এবার আসছে বড় পর্দায়। আর এই ক্রাইম ড্রামার মুখ্য চরিত্র গ্যাং লিডার টমি শেলবির চরিত্রে ফের অভিনয় করবেন অস্কারজয়ী অভিনেতা কিলিয়ান মার্ফি। জানা গেছে, নির্মাতা স্টিভেন নাইট মার্ফিকে নিয়ে চলতি বছরে সেপ্টেম্বরে ক্যামেরার সামনে দাঁড়াবেন। ‘পিকি ব্লাইন্ডার্স’ এর প্রথম সিজন আসে ২০১৩ সালে। প্রথম সিজন যাত্রা শুরু করেছিল মার্ফির হাত ধরে। সোশ্যাল মিডিয়ায় ‘পিকি ব্লাইন্ডার্স’ নির্মাণ নিয়ে আলোচনা ঘুরছে গত বছর থেকে। মার্ফিকে নিয়ে সিনেমা বানানোর ইচ্ছা প্রকাশ করেছিলেন বার্মিংহাম। এরপর মুক্তি পায় পারমাণবিক বোমার জনক জে রবার্ট ওপেনহাইমারকে নিয়ে নির্মিতি সিনেমা ‘ওপেনহাইমার’। ওই সিনেমার দুর্দান্ত সাফল্যের পর মার্ফি গ্যাংস্টার টমি শেলবি হতে রাজি হবেন কিনা, সেটি নিয়ে অনেকে প্রশ্ন তুলেছিলেন। এই সিরিজের গল্পের প্রেক্ষাপট ১৯২০ সাল।
সে সময় প্রথম বিশ্বযুদ্ধ থেকে বাড়ি ফিরেছেন ব্রিটেনের বার্মিংহাম শহরের যোদ্ধারা। ফিরে আসাদের তালিকায় ছিলেন ‘দ্য শেলবি ব্রাদার্স’। শেলবি পরিবারের বড় ভাই আর্থার, মেজ টমি এবং ছোট ভাই জনি। জুয়া, খুনজখম থেকে শুরু করে হেন অপরাধ নেই, হাসতে হাসতে করেনি তিন ভাই। পুলিশ ছিল তাদের হাতের মুঠোয়। প্রতিপক্ষের চোখ তুলে অন্ধ করে তাদের শাস্তি দিতে পছন্দ করত এই শেলবি পরিবার।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়