ভারতের পেঁয়াজ রপ্তানি অনির্দিষ্টকালের জন্য বন্ধ

আগের সংবাদ

অপ্রতিরোধ্য বাংলাদেশ

পরের সংবাদ

ঈদে জেফার-চঞ্চলের ‘মনোগামী’

প্রকাশিত: মার্চ ২৫, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: মার্চ ২৫, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ

বিনোদন প্রতিবেদক : ওটিটির দর্শকদের জন্য আসতে চলেছে বড় ধামাকা। ঈদে নতুন সিনেমা মুক্তির ঘোষণা দিলেন মোস্তফা সরয়ার ফারুকী। তবে ঈদে আসন্ন অন্য সিনেমার সঙ্গে প্রেক্ষাহগৃহের লড়াইটা হবে না। কারণ ওটিটিতে মুক্তি পেতে যাচ্ছে জেফার-চঞ্চল অভিনীত সিনেমা ‘লাস্ট ডিফেন্ডারস অব মনোগামী’। মুক্তি উপলক্ষে এরই মধ্যে পোস্টার প্রকাশ পেয়েছে। সিনেমার পোস্টারটি প্রকাশ্যে আসতেই আলোচনার কেন্দ্রে চলে আসেন জেফার। প্রথমবারের মতো গুরুত্বপূর্ণ চরিত্রে কোনো চলচ্চিত্রে অভিনয় করেছেন তিনি। সেটিও চঞ্চলের মতো একজন গুণী অভিনেতার সঙ্গে স্ক্রিন শেয়ার করেছেন এই গায়িকা। এ প্রসঙ্গে তিনি বলেন, একজন সংগীতশিল্পী হিসেবে আগে পর্দায় হাজির হলেও এবারই প্রথম অভিনেত্রী হিসেবে পর্দায় আসব। গত বছরের আগস্টে বড় আয়োজনে ‘মিনিস্ট্রি অব লাভ’ প্রজেক্টের ঘোষণা দেয় চরকি। এই প্রকল্পে নির্মিত হচ্ছে ১২টি সিনেমা।
সব সিনেমাই ভালোবাসার গল্পের আদলে নির্মিত। ইতিপূর্বে ‘সামথিং লাইক অ্যান অটোবায়োগ্রাফি’ ও ‘কাছের মানুষ দূরে থুইয়া’ নামে দুটি সিনেমা মুক্তি পেয়েছে। এবার আসছে ‘মনোগামী’।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়