ভারতের পেঁয়াজ রপ্তানি অনির্দিষ্টকালের জন্য বন্ধ

আগের সংবাদ

অপ্রতিরোধ্য বাংলাদেশ

পরের সংবাদ

‘আমি কাকে আমার সব কথা বলব, মামনি’

প্রকাশিত: মার্চ ২৫, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: মার্চ ২৫, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ

বিনোদন প্রতিবেদক : মা হারিয়ে শোকস্তব্ধ ঢালিউড চিত্রনায়িকা পূজা চেরি। রবিবার বেলা সাড়ে ১১টার দিকে মিরপুরের নিজ বাসায় মৃত্যুবরণ করেন নায়িকার মা। মা ঝর্ণা রায় ছিলেন পূজার সারাক্ষণের সঙ্গী। সেই মাকে হারিয়ে ভেঙে পড়েছেন নায়িকা। মাকে হারিয়ে পূজা ফেসবুকে লেখেন, ‘এভাবে আমাকে একা করে দিলে মামনি? এইটা তো কথা ছিল না। তুমি না বলেছিলে আমার পাশে সবসময় থাকবা। আমার এখন কী হবে? আমি কাকে আমার সব কথা বলব মামনি? কত কথা জমা হয়ে আছে, ভেবেছিলাম তুমি সুস্থ হলে সব কথা গড়গড় করে বলব। কিন্তু এইটা কী হলো? তুমি তোমার এই মেয়ের কথা চিন্তা করলে না?’ যোগ করে তিনি আরো লেখেন, ‘বুকে আটকে থাকা এই কষ্ট নিয়ে কীভাবে আমি সারাজীবন পার করব? বলো তুমি? মা, মাগো পারলে আমাকে মাফ করে দিও মা। একমাত্র তুমি ছিলে যার সঙ্গে হাসতাম, রাগ হলে চিল্লাতাম আবার অন্যের রাগও তোমার ওপর ঝাড়তাম। আহ তখন কী যে শান্তি লাগত। কিন্তু এখন! মামনি বলারও কেউ নেই। নিজেকে এখন সান্ত¡না দিচ্ছি সবাইকে চলে যেতে হয়। চিন্তা করো না মামনি তোমার কাছে একদিন না একদিন আমিও আসব। তোমার পিছু তোমার এই মেয়ে ছাড়বে না বলে দিলাম। ভালো থেকো মা আমার।’ মাত্র ১৪ বছর বয়সে প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়ার মাধ্যমে শিশুশিল্পী থেকে নায়িকা হিসেবে আত্মপ্রকাশ করেন পূজা চেরি। প্রতিষ্ঠানটি থেকে ‘পোড়ামন-২’, ‘দহন’ ও ‘নূর জাহান’ সিনেমাগুলোর মুক্তি পায়। প্রথম তিন সিনেমা দিয়ে আলোচনা তৈরি করেছিলেন পূজা চেরি।
সিনেমার এই ক্যারিয়ারের পুরোটা সময় মা তার সঙ্গে ছায়ার মতো জড়িয়েছিলেন। শুটিং থেকে শুরু করে সিনেমার সব মিটিংয়ে মাকে সঙ্গে নিয়েই যেতেন এই নায়িকা।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়