‘গায়েবি’ জামিনে স্থগিতাদেশ : ‘উষ্মা’ প্রকাশ করে ডিএজির ব্যাখ্যা চাইলেন হাইকোর্ট

আগের সংবাদ

দুপুরের পর ‘গাড়ি চলে না’

পরের সংবাদ

রাজ-দর্শনার চমক

প্রকাশিত: মার্চ ২৩, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: মার্চ ২৩, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ

মুহাম্মদ মোস্তফা কামাল রাজ পরিচালিত ‘ওমর’ সিনেমার চমক দর্শনা বণিক। শরিফুল রাজের সঙ্গে এই ভারতীয় নায়িকার রসায়ন দেখা যাবে। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ‘ওমর’ শরিফুল রাজ ও দর্শনা বণিকের একটি স্থিরচিত্র প্রকাশিত হয়েছে। তাদের সঙ্গে নাসিরউদ্দিন খানের তোলা আরেকটি ছবি শেয়ার দিয়েছেন মুহাম্মদ মোস্তফা কামাল রাজ। দর্শনা বণিক ভারতের বাংলা ছবির পাশাপাশি বলিউড ও দক্ষিণী চলচ্চিত্রে অভিনয় করেছেন।
ঢাকাই ছবিতে আগেও দেখা গেছে তাকে। বাংলাদেশে তার অভিনীত প্রথম চলচ্চিত্র ‘অপারেশন সুন্দরবন’ মুক্তি পেয়েছে ২০২২ সালে। ঢালিউড সুপারস্টার শাকিব খানের বিপরীতে ‘অন্তরাত্মা’ নামের একটি ছবিতে অভিনয় করেছেন তিনি। এটি মুক্তির অপেক্ষায় আছে।
এছাড়া সংগীতশিল্পী ইমরান মাহমুদুলের সঙ্গে দুটি মিউজিক ভিডিওতে মডেল হয়েছেন দর্শনা।
এগুলো হলো- ‘মেঘের ডানা’ ও ‘তোর নামের ইচ্ছেরা’। আসন্ন ঈদুল ফিতরে বড় পর্দায় মুক্তি পাবে ‘ওমর’। থ্রিলার ও টানটান উত্তেজনায় ভরা গল্পে নির্মিত সিনেমাটির নাম দিয়েছেন অভিনেত্রী মেহজাবীন চৌধুরী। তবে অভিনয় করেননি তিনি।
‘ওমর’ সিনেমায় আরো অভিনয় করেছেন শহীদুজ্জামান সেলিম, রোজি সিদ্দিকী, ফজলুর রহমান বাবু, এরফান মৃধা শিবলু ও আবু হুরায়রা তানভীর। এর চিত্রনাট্য লিখেছেন সিদ্দিক আহমেদ। চিত্রগ্রহণ করেছেন রাজু রাজ। শিল্প নির্দেশনায় সামুরাই মারুফ। মাস্টার কমিউনিকেশন্সের ব্যানারে এটি প্রযোজনা করেছেন খোরশেদ আলম।

:: মেলা প্রতিবেদক

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়