‘গায়েবি’ জামিনে স্থগিতাদেশ : ‘উষ্মা’ প্রকাশ করে ডিএজির ব্যাখ্যা চাইলেন হাইকোর্ট

আগের সংবাদ

দুপুরের পর ‘গাড়ি চলে না’

পরের সংবাদ

‘পুষ্পা : দ্য রুল’ > শুটিংয়ে রাশ্মিকার অনুভূতি

প্রকাশিত: মার্চ ২৩, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: মার্চ ২৩, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ

‘পুষ্পা : দ্য রাইজ’-এর পর আসছে ‘পুষ্পা : দ্য রুল’। করোনা-পরবর্তী সময়ে আক্ষরিক অর্থে দেশবাসীকে হলমুখী করেছিল দক্ষিণী তারকা আল্লু অর্জুনের ‘পুষ্পা : দ্য রাইজ’। আঞ্চলিকতার সব সীমারেখা ছাড়িয়ে গোটা দেশ মজেছিল পুষ্পা ম্যাজিকে। সেই ম্যাজিক এখনো অটুট ভক্তদের মনে। এরই মধ্যে শুটিংয়ের সেট থেকে একটি ছবি ভাইরাল হয়েছে ‘শ্রীবল্লী’ রাশ্মিকা মন্দনার ছবি। প্ল্যাটফর্ম এক্স (আগে ছিল টুইটার)-এ এক নেটিজেন ‘শ্রীবল্লী’ লুকে রাশ্মিকার ছবি শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ার পাতায়। সেখানে দেখা যাচ্ছে, লাল আর সোনালি রঙের শাড়ি, গাভর্তি গহনা পরেছেন রাশ্মিকা। চুলে ফুলের মালাও পরেছেন। অভিনেত্রীকে চারিদিকে ঘিরে রয়েছে তার টিম। অপেক্ষারত ভক্তদের দেখে মাথা নাড়িয়ে হাতজোড় করে নমস্কার করেন রশ্মিকা। ভিডিওতে লক্ষ্য করা যাচ্ছে রশ্মিকা কপালে চওড়া করে সিঁদুর পরেছেন। পুলিশ কর্মকর্তাদের পাশাপাশি নিরাপত্তা রক্ষীদেরও অভিনেত্রীর সঙ্গে হাঁটতে দেখা গিয়েছে।
ভিডিও দেখে এক ভক্তের মন্তব্য, ‘দারুণ! শ্রীবল্লীর প্রথম লুক অসাধারণ। ছবি দেখার উত্তেজনা আরো বাড়ছে’। অপর একজনের মন্তব্য, ‘আমাদের সুন্দরী শ্রীবল্লী। ১০০০ কোটি টাকা ওঠার অপেক্ষা’। একটি টুইটে লেখা, ‘সুন্দর দেখাচ্ছে’। কারও মন্তব্য, ‘শ্রীবল্লী তুমি দুর্দান্ত’।
মঙ্গলবার ইনস্টাগ্রাম স্টোরিতে একটি ছবি শেয়ার করেছেন রশ্মিকা। লিখেছেন, ‘আজকের জন্য এটুকুই! আজ আমরা ইয়াগন্তি মন্দির নামক এই মন্দিরে শুট করেছি। এই জায়গাটির ইতিহাস আশ্চর্য। এই জায়গার মানুষের প্রচুর ভালোবাসা পেয়েছি। মন্দিরে সময় কাটানোর বিষয়ে আশ্চর্যজনক অনুভূতি হয়েছে। ২০২৪-এর ১৫ আগস্ট মুক্তি পেতে চলেছে ‘পুষ্পা ২ : দ্য রুল’। পুষ্পার সুবাদে প্যান ইন্ডিয়া সুপারস্টারে পরিণত হয়েছেন আল্লু অর্জুন তা বলার অপেক্ষা রাখে না। ছবির দ্বিতীয় ভাগও পরিচালনার দায়িত্বে থাকছেন সুকুমার। আল্লুর পাশাপাশি ‘শ্রীবল্লী’ রশ্মিকা মান্দানা এবং ফাহাদ ফসিলকেও দেখা যাবে ‘পুষ্পা ২ : দ্য রুল’-এ। পুষ্পার গান কম্পোজ করে জাতীয় পুরস্কার জিতেছেন দেবী শ্রী প্রসাদ। আইটেম সং ‘ও আন্তাভা’-তে সামান্থার নাচ এখনো সুপারভাইরাল। দ্বিতীয় ভাগের সংগীতের দায়িত্বও সামলাচ্ছেন তিনি। এই মুহূর্তে রমরমিয়ে চলছে ‘পুষ্পা ২ : দ্য রুল’-ছবির কাজ।

:: মেলা ডেস্ক

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়