ঈদে সাধারণ মানুষ নির্বিঘেœ গন্তব্যে পৌঁছাতে পারবে : আইজিপি চৌধুরী আবদুল্লাহ আল-মামুন

আগের সংবাদ

চবি-রাবিতে ফিরছে কলেজ

পরের সংবাদ

বুবলী এবার শুভেচ্ছা দূত

প্রকাশিত: মার্চ ২১, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: মার্চ ২১, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ

বিনোদন প্রতিবেদক : জনপ্রিয় চিত্রনায়িকা শবনম বুবলী। যমুনা ইলেকট্রনিকস ও অটোমোবাইলসের শুভেচ্ছা দূত হলেন এই নায়িকা।
গতকাল দুপুরে যমুনা ফিউচার পার্কের ব্লকবাস্টারে আয়োজিত এক অনুষ্ঠানে এ তথ্য জানানো হয়। এদিন যমুনা গ্রুপের সেলস, মার্কেটিং এবং অপারেশনস ডিরেক্টর ড. আলমগীরের সঞ্চালনায় বুবলীর সঙ্গে নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তি সই করেন যমুনা ইলেকট্রনিক্স অ্যান্ড অটোমোবাইলসের ডিরেক্টর (মার্কেটিং) সেলিম উল্যা সেলিম। প্রতিষ্ঠানটির হয়ে বেশ কিছু বিজ্ঞাপনচিত্রে কাজ করবেন বুবলী। সেই সঙ্গে তার নতুন ছবিগুলোর প্রচারণা ও পৃষ্ঠপোষকতায় থাকবে এই কোম্পানি।
শুভেচ্ছা দূত হওয়া নিয়ে বুবলী বললেন, ‘আমি অনেক এক্সাইটেড। কারণ দেশের অন্যতম বড় প্রতিষ্ঠানের সঙ্গে যুক্ত হতে পেরেছি। এজন্য এই প্রতিষ্ঠানের সংশ্লিষ্টদের প্রতি আমার কৃতজ্ঞতা। আজ আমার নতুন যাত্রা হলো। এই পথটা সাফল্যের সঙ্গে পাড়ি দিতে চাই।’ শোনা যাচ্ছে, এই ঈদে বুবলী অভিনীত ‘দেয়ালের দেশ’ ও ‘মায়া’ নামের দুটি ছবি মুক্তি পাবে। বিষয়টি নিয়ে নায়িকার বার্তা এ রকম, ‘দেয়ালের দেশ’ নিয়ে আমি কনফার্ম। এটা ঈদেই আসবে। এই ছবিতে আমাকে যেভাবে দেখা যাবে, সেভাবে এখনো পর্যন্ত দেখা যায়নি। এটা আমি শতভাগ নিশ্চয়তা দিলাম। আরো একটা ছবি ‘মায়া’ রিলিজ হওয়ার কথা শুনতে পাচ্ছি। দেখা যাক, দুটি সিনেমা রিলিজ হলে তো আমার জন্যও আনন্দের।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়