গাজীপুরে দেড় কেজি হেরোইনসহ গ্রেপ্তার ২

আগের সংবাদ

রাজধানীজুড়ে মশার রাজত্ব

পরের সংবাদ

বঙ্গবন্ধু মানেই স্বপ্নের সোনার বাংলাদেশ : সিএজি নূরুল ইসলাম

প্রকাশিত: মার্চ ১৯, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: মার্চ ১৯, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ

সিএজি কার্যালয়ে গত রবিবার জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৪তম জন্মবার্ষিকী উদযাপন ও জাতীয় শিশু দিবস-২০২৪ পালন করা হয়। দিবসটি উপলক্ষে গত ১৭ মার্চ সিএজি কার্যালয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুলেল শ্রদ্ধা জানানো হয়। অন্য কর্মসূচির মধ্যে ছিল সিএজি কার্যালয়ে বেলুন ও কবুতর ওড়ানো, পবিত্র কুরআন থেকে তেলাওয়াত, ডকুমেন্টারি প্রদর্শনী, শিশুদের চিত্রাঙ্কন প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ, আলোচনা সভা, দোয়া অনুষ্ঠান এবং এতিমখানায় শিশুদের মাঝে ইফতার বিতরণ। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশের কম্পট্রোলার অ্যান্ড অডিটর জেনারেল মো. নূরুল ইসলাম।
আলোচনা সভায় তিনি বলেন, বঙ্গবন্ধু মানেই স্বপ্নের সোনার বাংলাদেশ, বাংলাদেশ মানেই বঙ্গবন্ধু। দেশপ্রেম, মুক্তিযুদ্ধের চেতনা ও আদর্শ লালন করে সুখী সমৃদ্ধ সোনার বাংলা বিনির্মাণে সিএজি কার্যালয় আন্তরিকতা ও নিষ্ঠার সঙ্গে দ্রুত সেবা প্রদান করে যাচ্ছে এবং করে যাবে। এটিই আমাদের অঙ্গীকার। আইএসপিআর
অনুষ্ঠানে কন্ট্রোলার জেনারেল ডিফেন্স ফাইন্যান্স কামরুন নাহারসহ সিএজি কার্যালয় এবং অডিট অ্যান্ড একাউন্টস বিভাগের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়