নিম্ন আয়ের মানুষের সঙ্গে ইফতার মেয়র আতিকের

আগের সংবাদ

বঙ্গবন্ধুর স্বপ্নের পথেই বাংলাদেশ

পরের সংবাদ

ব্র্যাড পিটের সঙ্গে অভিনয়ে নারাজ

প্রকাশিত: মার্চ ১৬, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: মার্চ ১৬, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ

এখন বলিউডের নায়িকাদের কাছে হলিউড দূরে নয়। প্রিয়াঙ্কা চোপড়া, দীপিকা পাড়–কোন, সম্প্রতি আলিয়া ভাটেরও অভিষেক হয়েছে হলিউডে। তবে বিদেশি ছবিতে ২০০৪-এ পা রেখেছিলেন বলিউডের অন্যতম সুন্দরী ঐশ্বর্য রাই। ওই সালেই ‘ব্রাইড অ্যান্ড প্রেজুডিস’ ছবিতে অভিনয় করেছিলেন বচ্চন বাড়ির বউ। তারপর আরো চারটি ইংরেজি ছবিতে অভিনয় করলেও ২০০৯-এর পর আর তাকে হলিউড ছবিতে দেখা যায়নি।
হলিউড ফিল্ম ইন্ডাস্ট্রিতে অভিনয়ের দরুন বহু মানুষ তাকে চিনতে শুরু করে। তার সৌন্দর্য ও বুদ্ধিদীপ্ত কথাবার্তা তাকে সবার থেকে আলাদা করে তোলে। সেই সময় হলিউডের নানা জায়গা থেকে তিনি অফার পাচ্ছিলেন। তেমনই ওর কাছে ব্র্যাড পিট অভিনীত ‘ট্রয়’ ছবির অফার আসে। কিন্তু সেটা তিনি গ্রহণ করেননি। হলিউডের এত বড় স্টার ব্র্যাড পিটের সঙ্গে অভিনয়ের সুযোগ হাতছাড়া করলেন কেন, এই নিয়ে প্রশ্ন করলে তিনি একটি সংবাদমাধ্যমকে জানান তার প্রত্যাখ্যানের কারণ। বলেন, ‘ট্রয় ছবিটিকে না বলার অন্যতম কারণ ওখানে কিছু অন্তরঙ্গ দৃশ্য ছিল। আমাকে অনস্ক্রিন কিস করতে হতো, সেটা আমি করতে চাইনি। স্ক্রিপ্ট পড়েই ভেবেছিলাম এটা কী করে করব? আমি তো ক্যামেরার সামনে এরকম দৃশ্যে সাবলীলই হতে পারব না।’ শুধু ব্র্যাড পিটই নয়, উইল স্মিথের মতো অভিনেতাও এই বিশ্ব সুন্দরীর সঙ্গে কাজ করতে চেয়েছিলেন। কিন্তু তাদেরও না করেন অভিনেত্রী। তবে এবার কারণটা অন্য। সময়ের অভাবেই হলিউডের এই স্টারের সঙ্গে কাজ করতে পারেননি ঐশ্বর্য।
২০১২-তে একটি ইন্টারভিউতে ব্র্যাড পিট বলেন, আমি ঐশ্বর্যর সঙ্গে অবশ্যই কাজ করতে চাই। ওই একমাত্র অভিনেত্রী যে আমাদের ইন্ডাস্ট্রিতে এসে এত ভালোভাবে কাজ করছে, শুধু ওর স্টাইল, বিউটি আর অভিনয়ের প্রতিভার জোরে। ট্রয়তে ওর সঙ্গে কাজ করতে পারিনি বলে আফসোস হয়। ঐশ্বর্য ২০২৩-এ মণিরতœমের ছবি ‘পন্নিয়িন সেলভান ২’-এ অভিনয় করেছিলেন। বক্স অফিসে ভালোই প্রতিক্রিয়া পাওয়া যায়। সম্প্রতি অনন্ত আম্বানির প্রাক-বিবাহ অনুষ্ঠানে গোটা বচ্চন পরিবারের সঙ্গে দেখা যায় ঐশ্বর্যকে।

: মেলা ডেস্ক

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়