নিম্ন আয়ের মানুষের সঙ্গে ইফতার মেয়র আতিকের

আগের সংবাদ

বঙ্গবন্ধুর স্বপ্নের পথেই বাংলাদেশ

পরের সংবাদ

‘অভিনয়ে বেশি স্বাচ্ছন্দ্যবোধ করি’

প্রকাশিত: মার্চ ১৬, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: মার্চ ১৬, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ

বর্তমান প্রজন্মের মডেল ও অভিনেতা ইমতু রাতিশ। উপস্থাপনা, নাটক, চলচ্চিত্রে সমান তালে কাজ করে যাচ্ছেন। সাম্প্রতিক কাজ ও বিভিন্ন প্রসঙ্গে তার সঙ্গে কথা বলেন সোহানুর রহমান সোহাগ

ব্যস্ততা কী নিয়ে?
আমি শিল্পী মানুষ, কাজ নিয়েই আমার বরাবরই ব্যস্ততা। সম্প্রতি ‘দরদ’ সিনেমার একটি অংশের শুটিং শেষ করলাম কক্সবাজারে। ধারাবাহিক নাটক ও একক নাটকের কাজ নিয়মিত চলছে। এছাড়া উপস্থাপনার কাজ তো সবসময় লেগেই আছে। মিউজিক ভিডিওতেও কাজ করছি।

‘যদি কিন্তু তবুও’ ওয়েবফিল্ম থেকে কেমন সাড়া পেলেন?
ব্যাপক সাড়া পেয়েছি। ওটিটিতে আমার বেশ কিছু কাজ করা হয়েছে, তার মধ্যে অন্যতম এটি। ওটিটি বাংলাদেশে জনপ্রিয় হওয়ার আগে থেকেই আমি ওটিটিতে কাজ করেছি এবং একটানা বেশ কিছু কাজ করেছিলাম।

চলচ্চিত্রে নিয়মিত হচ্ছেন কবে?
আমি চলচ্চিত্র দিয়েই শুরু করেছিলাম। পার্শ্বচরিত্রে বেশ কিছু চলচ্চিত্রে কাজ করেছি। এখন আপতত শুটিংয়ে বেশি সময় দিচ্ছি। এখন থেকে হয়তো নিয়মিত চলচ্চিত্রেও কাজ করব।

উপস্থাপনা নাকি অভিনয়?
আপতত অভিনয়েই সময় দিচ্ছি। উপস্থাপনার থেকে বেশিই স্বাচ্ছন্দ্যবোধ করি অভিনয়ে। দর্শকদের ভালোবাসা পাওয়া যায় বলে আমি এখন অভিনয়েই বেশি মনোযোগী।

কোন ধরনের গল্প বেশি পছন্দ?
যেসব গল্প মানুষের কথা বলে। গল্পে নতুনত্ব থাকে, যেসব গল্প দর্শকদের মন ছুঁয়ে যায়। মূলত সমাজের জন্য যেসব গল্প ভালো, সেসব গল্পই আমার বেশি পছন্দ।

ঈদে কাজের ব্যস্ততা কেমন?
প্রত্যেকদিনই ধারাবাহিক ও একক নাটকের শুটিং আছে ঈদের ছুটির আগ পর্যন্ত। অনেক ব্যস্ততা চলছে ঈদের কাজ নিয়ে। দর্শকদের এই ঈদে অসংখ্য ভালো কাজ উপহার দিতে পারব।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়