রোগী মৃত্যুর ঘটনায় হাইকোর্টের তদন্ত কমিটি গঠন : ল্যাবএইড হাসপাতাল

আগের সংবাদ

জলদস্যুদের সাড়ার অপেক্ষা : জাহাজে খাবার আছে ২০-২৫ দিনের > অতীত অভিজ্ঞতায় জিম্মিদশা থেকে মুক্তির আশা

পরের সংবাদ

বলিউডে আশা ভোঁসলের নাতনি

প্রকাশিত: মার্চ ১৩, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: মার্চ ১৩, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ

বিনোদন ডেস্ক : সুরের সম্রাজ্ঞী আশা ভোঁসলের নাতনি এবার বলিউডে পা রাখতে চলেছেন। তবে শুরুটা গানে নয়। অভিনেত্রী হিসেবেই আত্মপ্রকাশ করবেন জানাই ভোঁসলে। সন্দীপ সিং পরিচালিত দ্য প্রাইড অব ভারত : ছত্রপতি শিবাজী মহারাজ ছবির মাধ্যমে আত্মপ্রকাশ করবেন জানাই। এই সিনেমায় তাকে ছত্রপতি শিবাজী মহারাজের শত্রæ রানি সাইয়ের চরিত্রে দেখা যাবে। এই কথা এদিন নিজেই সোশ্যাল মিডিয়ায় জানান বর্ষীয়ান গায়িকা। আশা ভোঁসলে এদিন এক্স অর্থাৎ যা আগে টুইটার নামে পরিচিত ছিল সেখানে একটি ভিডিয়ো পোস্ট করে লেখেন, ‘আমি ভীষণ উচ্ছ¡সিত আমার নাতনি জানাই ভোঁসলেকে সিনেমার জগতের সঙ্গে যুক্ত হতে দেখে। ওকে আসন্ন ছবি দ্য প্রাইড অব ভারত : ছত্রপতি শিবাজী মহারাজ ছবিতে দেখা যাবে। আমি আশা করব ও এখানে ওর জায়গা তৈরি করতে সক্ষম হবে। ওকে আর সন্দীপ সিংকে অনেক শুভেচ্ছা জানাচ্ছি।’
কেবল আশা ভোঁসলে নন। এই ছবির পরিচালক নিজেও ভীষণ খুশি যে জানাই তার ছবির মাধ্যমেই বলিউডে তার যাত্রা শুরু করতে চলেছেন। দ্য প্রাইড অব ভারত : ছত্রপতি শিবাজী মহারাজ সিনেমাটি ২০২৬ সালের ১৯ ফেব্রুয়ারি প্রেক্ষাগৃহে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়