ডা. মোদাচ্ছের আলী : বেসরকারি হাসপাতাল নিয়ন্ত্রণে রোডম্যাপ তৈরি করতে হবে

আগের সংবাদ

বাজারের আগুনে রোজার আঁচ

পরের সংবাদ

‘তুফান’ সিনেমায় শাকিবের দুই নায়িকা

প্রকাশিত: মার্চ ১২, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: মার্চ ১২, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ

বিনোদন প্রতিবেদক : আসন্ন ঈদে মুক্তির অপেক্ষায় আছে হিমেল আশরাফ পরিচালিত শাকিব খানের ‘রাজকুমার’। সিনেমাটিতে তার বিপরীতে দেখা যাবে যুক্তরাষ্ট্রের অভিনেত্রী কোর্টনি কফিকে। তার আগেই শাকিব শেষ করেছেন তার প্রথম প্যান ইন্ডিয়ান সিনেমা ‘দরদ’। অনন্য মামুনের পরিচালনায় শাকিবের সঙ্গে জুটি বেঁধেছেন বলিউডের সোনাল চৌহান। এদিকে চলতি মাসেই রায়হান রাফী পরিচালিত ‘তুফান’ সিনেমার শুটিংয়ের জন্য চেন্নাই যাচ্ছেন শাকিব খান। গুঞ্জন সিনেমাটির গল্পে নায়িকা দুজন। তবে সত্যিই কে বা কারা হতে যাচ্ছেন এই সিনেমার প্রধান নারী চরিত্র এখন সেই খবর এবার প্রকাশ্যে। ‘তুফান’ সিনেমায় অভিনয় করবেন ওপার বাংলার মিমি চক্রবর্তী ও বাংলাদেশের নাবিলা। রায়হান রাফির পরিচালনায় ‘তুফান’ সিনেমাটি প্রযোজনা করছে
এসভিএফ, আলফা আই ও চরকি। গত বছর বিশাল এক জমকালো আয়োজনের মধ্য দিয়ে ঘোষণা দেয়া হয় এই সিনেমার। তখন নায়কের নাম ঘোষণা হলেও জানানো হয়নি নায়িকার নাম। টলিউডের মিমি এবারই প্রথম শাকিবের বিপরীতে নায়িকা হবেন। জানা গেছে, এ নিয়ে এ নায়িকাও বেশ উচ্ছ¡সিত। ‘আয়নাবাজি’ সিনেমা দিয়ে দর্শকের মনে দাগ কেটে ছিলেন নাবিলা। এই সিনেমার পর আর তেমন কোনো সিনেমায় তাকে দেখা না গেলেও দীর্ঘ বিরতি ভেঙে এবার ফিরছেন ‘তুফান’ দিয়ে। বড় পর্দায় শাকিব খানের সঙ্গে নতুন এই দুই নায়িকা দুই বাংলার দর্শকের মধ্যে ঝড় তুলবেন- এমনটাই প্রযোজনা প্রতিষ্ঠানের আশা।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়