ঘুষ না পেয়ে হয়রানির অভিযোগ : বিআইডব্লিউটিএ কর্মকর্তার কাছে ক্ষতিপূরণ চান ঘাট ইজারাদার

আগের সংবাদ

চড়া বাজারে নতুন ইন্ধন

পরের সংবাদ

নামাজ পড়ার কথা বলে ডেকে নিয়ে যুবককে হত্যা : গাজীপুর

প্রকাশিত: ফেব্রুয়ারি ২৭, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: ফেব্রুয়ারি ২৭, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক, গাজীপুর : গাজীপুর সিটি করপোরেশনের কুনিয়া তারগাছ এলাকায় নামাজ পড়ার কথা বলে বাড়ি থেকে ডেকে নিয়ে হোসেন আলী (২২) নামের এক যুবককে কুপিয়ে হত্যা করা হয়েছে। গত রবিবার দিবাগত রাতে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে। পুলিশের দাবি, পূর্ব বিরোধের জেরে নিহতের বন্ধুরা এ ঘটনা ঘটিয়েছে।
গাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. শাহ আলম বিষয়টি নিশ্চিত করে জানান, নিহতের গলায়, কানে ও পেটে ছুরির আঘাতের চিহ্ন রয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে- আগের বিরোধের জেরে পরিকল্পিতভাবে তার বন্ধুরা তাকে ডেকে নিয়ে কৌশলে হত্যা করেছে। ঘটনার সঙ্গে জড়িত কয়েকজন বন্ধুকে চিহ্নিত করা হয়েছে।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, হোসেন আলী এক সময় পোশাক কারখানায় কাজ করতেন। মাঝে চাকরি ছেড়ে দিয়ে বেকার ছিলেন তিনি। এ অবস্থায় এলাকার বখাটে বন্ধুদের সঙ্গেই তার চলাফেরা ছিল। এক সঙ্গে চলফেরা করতে গিয়ে তাদের মধ্যে ঝগড়া বিবাদের ঘটনাও ঘটে। আগের বিরোধের জের ধরে তারই কিছু বখাটে বন্ধু গত রাত ১০টায় তার বাড়ি গিয়ে নামাজ পড়ার কথা বলে ডেকে নিয়ে আসেন। রাত সাড়ে ১১টার দিকে কুনিয়া তারগাছ মৎস্য খামারের পাশে গুরুতর রক্তাক্ত অবস্থায় হোসেন আলীকে পড়ে থাকতে থেকে দেখেন এলাকাবাসী।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়