ওয়ারীতে আগুন : ৯৯৯-এ কল পেয়ে উদ্ধার ৮০ জন

আগের সংবাদ

নির্বাচন পরবর্তী বোঝাপড়া

পরের সংবাদ

বিক্রান্তের বাবা খ্রিস্টান, মা শিখ, ভাই মুসলিম

প্রকাশিত: ফেব্রুয়ারি ২৪, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: ফেব্রুয়ারি ২৪, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ

‘টোয়েলফথ ফেল’ খ্যাত অভিনেতা বিক্রান্ত ম্যাসি। প্রথমবার নিজের পরিবারসহ দাদা মইনের সম্পর্কে মুখ খুললেন। এক সাক্ষাৎকারে অভিনেতা জানান, তার দাদা মইন ১৭ বছর বয়সে ইসলাম ধর্ম গ্রহণ করেন। তিনি আরো জানান, তার বাবা খ্রিস্টান এবং মা শিখ।
বিক্রান্ত বলেন, ‘আমার দাদার নাম মইন, আমি বিক্রান্ত। এবার আপনি হয়তো ভাবছেন, মইন নাম কেন? তিনি ইসলাম ধর্ম গ্রহণ করেছেন। আমার পরিবার তাকে ধর্ম পরিবর্তন করতে দিয়েছে। তারা বলেন, বেটা যদি তুমি এতে তৃপ্তি পাও, তবে এগিয়ে যাও। তিনি ১৭ বছর বয়সে ধর্ম পরিবর্তন করেন, এটি একটি বড় পদক্ষেপ। আমার মা শিখ, আমার বাবা গির্জাগামী একজন খ্রিস্টান। তিনি সপ্তাহে দুবার গির্জায় যান। ছোটবেলা থেকেই আমি ধর্ম ও আধ্যাত্মিকতা নিয়ে অনেক তর্কবিতর্ক দেখেছি।’
বিক্রান্ত আরো বলেন, ‘আমার বাবাকে দূরের আত্মীয়রা জিজ্ঞাসা করেছিল, কীভাবে তিনি দাদাকে ধর্ম পরিবর্তন করার অনুমতি দিতে পারেন। তিনি তখন বলেছিলেন, এটা তাদের কোনো ভাবার বিষয় নয়। সে আমার ছেলে, সে কেবল আমার কাছে জবাবদিহি এবং সে যা চায় তা বেছে নেয়ার সব অধিকার তার আছে। এসব দেখার পর আমি নিজেকে খোঁজার চেষ্টা করলাম। ভাবলাম ধর্ম আসলে কী? এটা তো মানুষের দ্বারা তৈরি।’
বিক্রমের বাবার নাম জলি ম্যাসি এবং মায়ের নাম মিনা ম্যাসি। ২০২২ সালে শীতল ঠাকুরকে বিয়ে করেন অভিনেতা। ৭ ফেব্রুয়ারি তাদের ছেলের জন্ম হয়।
বিধু বিনোদ চোপড়ার পরিচালনায় ‘টোয়েলফথ ফেল’ এ অভিনয় করে ফ্যানদের মন জয় করে নিয়েছেন। ছবি দেখে সবাই মুগ্ধ। ছবিতে দেখানো হয়, টোয়েলফথ-এ ফেল ইউপিএসসি প্রার্থীদের ঘিরে এবং আইপিএস অফিসার মনোজ কুমারের বাস্তব জীবনের অভিজ্ঞতার ওপর ভিত্তি করে।
বিক্রান্তকে পরবর্তী সময়ে দেখা যাবে ‘হাসিনা দিলরুবা’ দ্বিতীয় অধ্যায়ে। ছবির নাম ‘ফির আয়ি হাসিনা দিলরুবা’। এছাড়া অভিনেতাকে ‘দ্য সবরমতি রিপোর্ট’ ছবিতে দেখা যাবে। ছবিতে রিধি ডোগরা ও রাশি খান্নার সঙ্গে দেখা যাবে বিক্রান্তকে।

:: মেলা ডেস্ক

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়