ওয়ারীতে আগুন : ৯৯৯-এ কল পেয়ে উদ্ধার ৮০ জন

আগের সংবাদ

নির্বাচন পরবর্তী বোঝাপড়া

পরের সংবাদ

দিদি নম্বর ওয়ানে মমতা

প্রকাশিত: ফেব্রুয়ারি ২৪, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: ফেব্রুয়ারি ২৪, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ

পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে এবার দেখা যাবে দিদি নম্বর ওয়ানে। নন-ফিকশন প্রোগ্রামের তালিকা দেখলে দিদি নম্বর ওয়ান অন্যতম জনপ্রিয় অনুষ্ঠানগুলোর মধ্যে একটি। সারা বাংলার মানুষের ঘরে ঘরে পৌঁছে গিয়েছে এই অনুষ্ঠান বহু বছর ধরে। জনপ্রিয় এই শোতে এবার দেখা মিলবে তার। গত বুধবার হাওড়ার ডুমুরজলা স্টেডিয়ামে সম্পন্ন হয়েছে শুটিং। বাংলায় দুই দিদি। একজন দিদি নম্বর ওয়ান। অন্যজন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। সেলিব্রিটি তো বটেই, বহু সাধারণ মানুষের জীবনের নানা ঘটনা বারবারই উঠে আসতে দেখা যায় এই অনুষ্ঠানে। তবে মাতৃভাষা দিবসের এই বিশেষ দিনে মুখ্যমন্ত্রীর উপস্থিতিতে কেমন হয় এই অনুষ্ঠান সেটাই দেখার। এদিন শুটিং সেট থেকে বেরোনোর সময়, সাংবাদিকদের প্রশ্নের উত্তরে তিনি বলেন, ‘ভালো হয়েছে।’
এদিন সকাল থেকেই ডুমুরজলা স্টেডিয়ামে দেখা গিয়েছিল সাজসাজ রব। দুপুর ১২টায় মুখ্যমন্ত্রী পৌঁছান শুটিংয়ে। টানা আড়াই ঘণ্টা শুটিং করেন তিনি। মমতা বন্দ্যোপাধ্যায়কে প্রথমবার সেটে পেয়ে ভীষণ খুশি হোস্ট রচনা বন্দ্যোপাধ্যায়ও। রচনা বন্দ্যোপাধ্যায় একটি সংবাদমাধ্যমকে বলেন, ‘এতদিনে এই শোর নামটা এবার সার্থক হয়েছে বলা চলে।’ ভীষণই ভালো লাগছে বলেও জানান তিনি। আড়াই ঘণ্টা শুটিং চলল দিদি নম্বর ওয়ানের সেটে। বেরিয়ে যাওয়ার সময় মমতার প্রতিক্রিয়াও বুঝিয়ে দিয়েছে ভালো হয়েছে শো।
বাংলা তথা উড়িষ্যা-দক্ষিণ ইন্ডাস্ট্রিতে একটা সময় ছিল, যখন চুটিয়ে সিনেমা করেছেন রচনা বন্দ্যোপাধ্যায়। একের পর এক হিট টু সুপারহিট ছবি উপহার দিয়েছেন তিনি ইন্ডাস্ট্রিকে। শুধু তাই নয়, বড়পর্দার পাশাপাশি ছোটপর্দায় তিনি প্রথম পা দিয়েই এমন একটা চমক দিয়েছেন, যা কিনা নিজের কাজের ছাপ রেখে গিয়েছেন প্রতিটি স্টেজে। তাই দিদি নম্বর ওয়ানে পা দিয়েই এই শোকে আরো অনেকখানি মানুষের কাছাকাছি পৌঁছে দিয়েছেন তিনি। যা এখন টেলিভিশনের অন্যতম জনপ্রিয় অনুষ্ঠান বলা চলে। সেই মঞ্চে রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের উপস্থিতি যে খানিক আলাদা মাত্রা যোগ করবে, তা বলাই যায় এবং এটা সত্যিই দর্শকের জন্য বড় চমক। দিনকয়েক আগে নবান্নে মমতা বন্দ্যোপাধ্যায়ের কাছে যেতে দেখা গিয়েছিল অভিনেত্রী রচনা বন্দ্যোপাধ্যায়কে। যা নিয়ে নানা ধরনের রাজনৈতিক চর্চা হয়েছিল। তবে সেই সময় অভিনেত্রী নিজেই বলেছিলেন, চ্যানেলের জন্য তিনি মুখ্যমন্ত্রীর সঙ্গে দেখা করতে এসেছেন।

:: মেলা ডেস্ক

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়