গ্রেপ্তার ২ : স্বামী দ্বিতীয় বিয়ে করায় ক্ষোভে সতীনকে হত্যা

আগের সংবাদ

ভোরের কাগজের ৩২তম প্রতিষ্ঠাবার্ষিকী : গণমাধ্যমের চ্যালেঞ্জ

পরের সংবাদ

ভালোবাসা দিবসে ছোট পর্দায়

প্রকাশিত: ফেব্রুয়ারি ১৪, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: ফেব্রুয়ারি ১৪, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ

প্রতি বছরের মতো এবারো বিশ্ব ভালোবাসা দিবস উপলক্ষে বিভিন্ন টেলিভিশনের পর্দায় থাকছে দিনব্যাপী বিশেষ আয়োজন। চ্যানেলগুলো সেজেছে বিশেষ নাটক, বাংলা সিনেমা, গান ও আলোচনা অনুষ্ঠানে। থাকছে সেসব অনুষ্ঠানের খোঁজ-
চ্যানেল আইয়ে তারকাদের আড্ডা
ভ্যালেন্টাইনস ডে উপলক্ষে চ্যানেল আই প্রচার করবে দুটি নাটক। এর মধ্যে ‘লাভবাজ’ প্রচার হবে আজ রাত পৌনে ৮টায়। নাটকটি রচনা ও পরিচালনা করেছেন কাজল আরেফীন অমি। একইদিন রাত পৌনে ১০টায় প্রচারিত হবে আজিজুল হকের চিত্রনাট্য এবং রুবেল আনুশের পরিচালনায় নাটক ‘মেঘ মিলন’। এছাড়া বুধবার বেলা সাড়ে ১১টায় প্রচার হবে চলচ্চিত্র তারকা মৌসুমী ও ফেরদৌসের আড্ডার অনুষ্ঠান ‘একদিন সারাদিন’। চ্যানেল আইতে থাকবে ফাগুন ও ভালোবাসার গান। বুধবার সকাল সাড়ে ৭টায় চ্যানেল আই প্রাঙ্গণের ছাতিমতলা থেকে সরাসরি স¤প্রচার হবে ‘গান দিয়ে শুরু’ অনুষ্ঠান। রেজওয়ানা চৌধুরী বন্যা এবং সুরের ধারার পরিবেশনায় গানে গানে বসন্তকে বরণ করা হবে।

এনটিভিতে দুই নাটক
ভালোবাসা দিবসে এনটিভিতে প্রচারিত হবে দুটি নাটক। আজ রাত সাড়ে ৯টায় প্রচারিত হবে নাটক ‘রঙ-রাধিয়া’। আসাদুজ্জামান সোহাগের চিত্রনাট্যে নাটকটি পরিচালনা করেছেন হাসান রেজাউল। অভিনয় করেছেন ফারহান আহমেদ জোভান, তানজিম সাইয়ারা তটিনী, সাবেরী আলম, এজাজ বারী, আনোয়ার শাহী, মুহিত তমাল, রুবাইয়াত এশা প্রমুখ। বৃহস্পতিবার রাত সাড়ে ৯টায় প্রচারিত হবে বিশেষ নাটক ‘যাওয়া আসার মাঝে’। অপূর্ণ রুবেলের রচনায় নাটকটি পরিচালনা করেছেন পথিক সাধন। অভিনয় করেছেন খায়রুল বাসার, তানজিম সাইয়ারা তটিনী, নরেশ ভূইয়া, শিল্পীসরকার অপু প্রমুখ।

দুরন্ত টিভিতে ‘বসন্ত বাতাসে’
টেলিভিশন চ্যানেল দুরন্ত টিভি আয়োজন করেছে নাচের অনুষ্ঠান ‘বসন্ত বাতাসে’। বাউল শাহ আব্দুল করিমের গানের তালে নাচ পরিবেশন করবে শিশুশিল্পীর দল। অনুষ্ঠানটি পরিচালনা করেছেন পার্থ প্রতিম হালদার। এ অনুষ্ঠান প্রচারিত হবে আজ সকাল ১০টায় এবং সন্ধ্যা ৬টায়।

আরটিভিতে ভালোবাসার নাটক
আরটিভিতে আজ রাত ৮টায় প্রচার হবে নাটক ‘পাষাণ’। রচনা ও পরিচালনা করেছেন মেহেদী হাসান হৃদয়। অভিনয় করেছেন মুশফিক আর ফারহান ও তানজিন তিশাসহ অনেকে। বৃহস্পতিবার রাত ৮টায় প্রচার হবে নাটক ‘কেজিএফ-৩’। মাহমুদ হাসান রানার পরিচালনায় নাটকে অভিনয় করেছেন যাহের আলভী, ইফফাত আরা তিথি।

বাংলাভিশনে বিশেষ আয়োজন
ভালোবাসা দিবসের জোয়ারে পিছিয়ে নেই মুশফিক ফারহান-তানজিন তিশাও। এই জুটির নতুন নাটক ‘তোমার পাশে থাকতে চাই’। মাহমুদুর রহমান হিমির রচনা ও পরিচালনায় নাটকটি প্রচারিত হবে বাংলাভিশনে আজ রাত ৯টা ২০ মিনিটে। ‘দিন প্রতিদিন’ এর বিশেষ পর্বে অতিথি হিসেবে থাকছেন তারকা দম্পতি সংগীত পরিচালক সৈয়দ রেজা আলী ও সংগীত শিল্পী পুতুল। প্রচারিত হবে আজ সকাল ৮টা ৩০ মিনিটে।

মাছরাঙায় ‘ভালোবাসার কিচেন’
মাছরাঙা টেলিভিশনে শুরু হয়েছে রান্নার আয়োজন ‘ভালোবাসার কিচেন’। অভিনয়শিল্পী দম্পতি এফ এস নাঈম ও নাদিয়ার উপস্থাপনায় এ অনুষ্ঠান তৈরি হয়েছে তারকা দম্পতিদের রান্না নিয়ে। জেড আই ফয়সালের প্রযোজনায় অনুষ্ঠানটি সোমবার থেকে প্রতিদিন সন্ধ্যা সাড়ে ৭টায় দেখানো হচ্ছে। সাত পর্বের এ অনুষ্ঠানে সোমবার প্রথম পর্বে ছিলেন আশফাক নিপুণ ও এলিটা দম্পতি। মঙ্গলবারে ছিলেন পিন্টু ঘোষ ও সুকন্যা দম্পতি। বুধবার থাকবেন সাবিলা নূর ও নেহাল, বৃহস্পতিবার মীর সাব্বির ও ফারজানা চুমকি, শুক্রবার শাশ্বত দত্ত ও সুপ্রিয়া এবং শনিবার থাকবেন শ্যামল মাওলা ও মাহা দম্পতি।

বৈশাখী টিভির বিশেষ আয়োজন
বৈশাখী টিভির বিশেষ আয়োজনে রয়েছে ১টি নাটক, ২টি সিনেমা এবং বিশেষ সংগীতানুষ্ঠান। ভ্যালেন্টাইনস স্পেশাল ‘বৈশাখী সকালের গান’-এ অংশ নেবেন জনপ্রিয় কণ্ঠশিল্পী পুতুল। প্রচার হবে সকাল ৮টা ২০ মিনিটে।
দুপুর ১টায় রয়েছে চলচ্চিত্রের রোমান্টিক সব গান নিয়ে ভ্যালেন্টাইনস স্পেশাল ‘শুধু সিনেমার গান’। দীর্ঘদিন পর ভালোবাসার গান নিয়ে হাজির হবেন কণ্ঠশিল্পী নকুল কুমার বিশ্বাস ও তার দল। ‘বৈশাখীর ভালোবাসার গান’ নামে অনুষ্ঠানটি প্রচার হবে সন্ধ্যা ৫টা ৩৫ মিনিটে। রাত ১০টায় প্রচার হবে বিশেষ নাটক ‘হৃদয়ের টান’। মহিদুল মহিমের রচনা ও পরিচালনায় নাটকটিতে অভিনয় করেছেন জোভান, কেয়া পায়েল, দিলারা জামান, সমু চৌধুরী প্রমুখ। ২টি সিনেমার মধ্যে সকাল ১০টায় প্রচার হবে ‘অন্তরে অন্তরে’। দুপুর ২টা ৩০ মিনিটে ‘লাভ স্টেশন’।

দীপ্ত টিভিতে ভালোবাসার সিনেমা
দীপ্ত টিভির আয়োজনে থাকছে সিনেমা। আজ সকাল ৯টায় দেখানো হবে বাংলা সিনেমা ‘তারকাঁটা’। পরিচালনা করেছেন মুহাম্মদ মোস্তফা কামাল রাজ। অভিনয় করেছেন আরেফিন শুভ, মৌসুমী, বিদ্যা সিনহা মিমসহ অনেকে। দুপুর ১টায় দেখানো হবে সিনেমা ‘মুখোশ’। পরিচালনা করেছেন ইফতেখার শুভ। অভিনয় করেছেন মোশাররফ করিম, পরীমনি, রোশন, ইরেশ যাকের, আজাদ আবুল কালাম। নাটক ‘শিউলি ফুল’ প্রচারিত হবে আজ রাত ১০টায়। এল আর সোহেলের পরিচালনায় নাটকটিতে অভিনয় করেছেন মোশাররফ করিম, তানজিন তিশাসহ অনেকে।
– বিনোদন ডেস্ক

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়