গাজীপুরে ৪ ঘণ্টার চেষ্টায় কারখানার আগুন নিয়ন্ত্রণে

আগের সংবাদ

রোডম্যাপ বাস্তবায়নে সংশয়

পরের সংবাদ

শাকিবকে ট্রল, জবাব দিলেন অপু

প্রকাশিত: ফেব্রুয়ারি ৫, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: ফেব্রুয়ারি ৫, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ

বিনোদন প্রতিবেদক : সম্প্রতি হিমেল আশরাফ পরিচালিত ‘রাজকুমার’ সিনেমার একটি গানের দৃশ্যে তিন শতাধিক শিল্পীর সঙ্গে নেচেছেন শাকিব। গানের শুটিংয়ের ছবি প্রকাশ্যে আসার পর শাকিবের লুক নিয়ে শুরু হয় আলোচনা-সমালোচনা। তার নতুন লুক নিয়ে বেশির ভাগ মানুষ প্রশংসা করলেও ট্রল করতে ছাড়ছেন না অনেকেই। এবার সেই ট্রলের বিষয় নিয়ে মুখ খুললেন অপু বিশ্বাস।
অপু বিশ্বাস বলেন, ‘আমার কাছে শাকিব খানের লুক অত্যন্ত ভালো লেগেছে। কিছু মানুষ এটাকে নানাভাবে ট্রল করছে। এটা দেখে অবাক হচ্ছি। যারা ট্রল করে, তারা একটা ভিডিওর নিচে ছোট্ট কমেন্ট বক্সে ট্রল করে। তাদের লিমিটেশন ১৯০ শব্দ। ১৯০ দিন কাজ করেও কিন্তু সামনে আসার ক্ষমতাটা নেই। সুতরাং এসব বিষয় নিয়ে আমাদের ভাবনা না থাকাটাই ভালো।’ এসব মানুষের মানসিকতা পজিটিভ হওয়া দরকার বলেও মনে করেন অপু। তার কথায়, ‘দিন দিন আমাদের এই জায়গাটা নোংরা হয়ে যাচ্ছে। যারা নোংরা করছে তারা তাদের ঘরে বসে নোংরা করছে। ইন্ডাস্ট্রির ক্ষতি করার দরকার কি? এসব মানুষের মানসিকতা পজিটিভ হওয়া দরকার।’

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়