সীতাকুণ্ড চন্দ্রনাথ ধাম : স্রাইন কমিটির নানা উন্নয়ন পরিকল্পনা

আগের সংবাদ

গৃহযুদ্ধে অগ্নিগর্ভ মিয়ানমার

পরের সংবাদ

গাজীপুরে ৪ ঘণ্টার চেষ্টায় কারখানার আগুন নিয়ন্ত্রণে

প্রকাশিত: ফেব্রুয়ারি ৪, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: ফেব্রুয়ারি ৪, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ

শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি : গাজীপুরের শ্রীপুরের রাজাবাড়ী এলাকার গেøাব গেøাভস (বাংলাদেশ) ম্যানুফ্যাকচারিং লিমিটেডের কারখানায় লাগা আগুন ৪ ঘণ্টার চেষ্টায় নিয়ন্ত্রণে এনেছে ফায়ার সার্ভিস। গতকাল শনিবার রাত ৮টা ১৫ মিনিটে আগুন নিয়ন্ত্রণে আসে।
রাত সাড়ে ৮টার দিকে বিষয়টি নিশ্চিত করেছেন গাজীপুর ফায়ার সার্ভিসের উপসহকারী পরিচালক মো. আব্দুল্লাহ আল আরেফিন। তিনি জানান, শনিবার বিকাল ৪টার দিকে শ্রীপুরের রাজাবাড়ী ইউনিয়নের গেøাব গেøাভস (বাংলাদেশ) ম্যানুফ্যাকচারিং লিমিটেডের কারখানায় আগুন লাগে। ঘটনার পরপরই কাপাসিয়া ও রাজেন্দ্রপুর ফায়ার সার্ভিসের চারটি ইউনিট কাজ শুরু করে। পর্যায়ক্রমে শ্রীপুর, জয়দেবপুর ও গাজীপুর মডার্ন ফায়ার সার্ভিসের আরো চারটি ইউনিট আগুন নিয়ন্ত্রণে আনতে কাজ শুরু করে। রাত ৮টা ১৫ মিনিটে আগুন নিয়ন্ত্রণে আসে। এখন নির্বাপনের কাজ চলছে।
এই ফায়ার সার্ভিস কর্মকর্তা জানান, কারখানার তিন তলা ভবনের দ্বিতীয় তলায় প্রথমে আগুন লাগে। পরে আগুনে নিচ তলা ও তিন তলায় ছড়িয়ে পরে। পর্যায়ক্রমে আগুনের তীব্রতা বাড়তেই থাকে। পানি সংকটের কারণে আগুন নিয়ন্ত্রণে আনতে ফায়ার সার্ভিসের বেগ পেতে হয়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়