গাজীপুরে ৪ ঘণ্টার চেষ্টায় কারখানার আগুন নিয়ন্ত্রণে

আগের সংবাদ

রোডম্যাপ বাস্তবায়নে সংশয়

পরের সংবাদ

ফেব্রুয়ারির প্রথম দুই কনসার্ট জেমস-বাপ্পার

প্রকাশিত: ফেব্রুয়ারি ৫, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: ফেব্রুয়ারি ৫, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ

বিনোদন প্রতিবেদক : রক ঢাকা ফিরছে তার পুরনো রূপে। ফেব্রুয়ারি মাসে রাজধানীতে হবে বড় দুই কনসার্ট। ১৬ ফেব্রুয়ারি অনুষ্ঠিত হবে এ বছরের প্রথম উন্মুক্ত কনসার্ট ‘দ্য স্কুল অব রক ভলিউম ২’। এছাড়া ২৩ ফেব্রুয়ারি ক্যারিয়ারের দ্বিতীয় একক কনসার্ট নিয়ে মঞ্চে উঠবেন বাপ্পা মজুমদার। গত বছরের সেপ্টেম্বরে আয়োজিত হয়েছিল ‘দ্য স্কুল অব রক’। ছয় মাস না যেতেই আবার আয়োজিত হচ্ছে এ কনসার্টের পরবর্তী পর্ব ‘দ্য স্কুল অব রক ভলিউম ২’। আয়োজক প্রতিষ্ঠান ইটিসি ইভেন্টস জানিয়েছে, ঢাকায় এটি বছরের প্রথম ওপেন এয়ার কনসার্ট। আইসিসিবি এক্সপো জোনে ১৬ ফেব্রুয়ারি অনুষ্ঠিত হবে কনসার্টটি। গতবারের মতো এবারের মূল আকর্ষণ নগরবাউল জেমস। দ্য স্কুল অব রক ভলিউম ২-এ এখন পর্যন্ত চূড়ান্ত হয়েছে ৫টি ব্যান্ড। নগরবাউল ছাড়া তালিকায় আছে ব্যান্ড ‘অ্যাশেজ’, ‘সোনার বাংলা সার্কাস’, ‘ব্লæ জিনস’ ও ‘প্লাজমিক নক’। এদিকে প্রায় দুই বছর পর আবারো একক কনসার্ট নিয়ে হাজির হচ্ছেন বাপ্পা মজুমদার। ২৩ ফেব্রুয়ারি রাজধানীর কৃষিবিদ ইনস্টিটিউট মিলনায়তনে আয়োজন করা হয়েছে তার দ্বিতীয় একক কনসার্ট ‘বাপ্পা মজুমদার অডিসি’।
গতবার বাপ্পা মজুমদারের একক কনসার্টে অতিথি শিল্পী হিসেবে গান শোনান কনা, শুভ ও কোনাল। এবার বাপ্পার সঙ্গে গাইবেন মাশা ইসলাম। কনসার্ট শুরু হবে বিকাল ৫টা থেকে। দর্শকের জন্য গেট খোলা হবে বিকাল সাড়ে ৪টায়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়