নিয়ন্ত্রণ হারিয়ে সিএনজি চালক নিহত

আগের সংবাদ

এসডিজি লক্ষ্য অর্জনে অগ্রগতি

পরের সংবাদ

সারার প্রেম কি জোড়া লাগছে!

প্রকাশিত: জানুয়ারি ৩১, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ৩১, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ

বিনোদন ডেস্ক : বলিউড অভিনেত্রী সারা আলি খান। ‘কেদারনাথ’ সিনেমার মধ্য দিয়ে অভিনয়ের সূচনা ঘটে এ অভিনেত্রীর। কার্তিক আরিয়ানকে তার ভালো লাগে। এ কথা ক্যারিয়ার শুরু আগেই ‘কফি উইথ করণ’-এ এসে বলেছিলেন সারা। তারপর ক্যারিয়ার শুরুর পর কার্তিকের সঙ্গে জুটিও বাঁধেন সারা। ইমতিয়াজ আলির ‘লভ আজ কাল’ ছবিতে দেখা গিয়েছিল সারা-কার্তিককে। ছবির শুটিং ও প্রচারে নেমে একে অন্যের প্রেমে পড়েন সারা-কার্তিক। দুজনেই সেই প্রেমের কথা আলাদা করে যেমন বলেননি, তেমনই লুকিয়েও রাখেননি। যদিও সেই প্রেম বেশিদিন টিকেনি, ভেঙে যায়। এদিকে সাম্প্রতিক ‘কফি উইথ করণ’-এর সিজনে কার্তিকের সঙ্গে ভেঙে যাওয়া প্রেম নিয়ে ফের কথা বলেছেন সাইফকন্যা। কার্তিকের দোষ-গুণ, অন্য প্রেমে জড়ানোসহ নানা বিষয়ে কথা বলেন সারা। এমনকি জানিয়েছিলেন ভেঙে যাওয়া প্রেমিকের সঙ্গে বন্ধুত্ব রাখাটা খুব একটা সহজ নয়। যদিও প্রকাশ্যে সারার এমন মন্তব্যে বিশেষ খুশি হননি কার্তিক। নিজের সেই অখুশি হওয়ার কথাও তিনি প্রকাশ্যেই জানিয়েছিলেন। এদিকে সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়া সাম্প্রতিক ভিডিওতে নতুন করে সারা-কার্তিকের সম্পর্ক নিয়ে গুঞ্জন ছড়িয়েছে।
সম্প্রতি ফিল্মফেয়ার অ্যাওয়ার্ডে যোগ দিতে গুজরাটের গান্ধীনগরে গিয়েছিলেন বলিউড সেলিব্রিটিরা। সেখান থেকেই কারিনা, কারিশমা, সারাকে একসঙ্গেই ফিরতে দেখা যায়। সারার সঙ্গে, ঠিক তার পেছনেই ছিলেন কার্তিক আরিয়ান। গাড়িতে ওঠার সময় কারিনা-কারিশমার সামনেই কার্তিকের উদ্দেশে চুমু ছুঁড়ে দেন সারা। পাল্টা কার্তিক সারাকে জড়িয়ে সৌজন্য বিনিময় করেন। আর এই ভিডিও ঘিরেই প্রশ্ন উঠেছে ফের কি সারা-কার্তিকের প্রেম জোড়া লাগছে? নাকি নেহাতই এটা বন্ধুত্ব, সৌজন্য বিনিময়। এদিকে সম্প্রতি সারা বলেছিলেন, ‘যখন দুজন মানুষের মধ্যে সম্পর্ক তৈরি হয়, তা নিয়ে তৃতীয় ব্যক্তির কথা না বলাই ভালো। আমি যখন কারোর সঙ্গে সম্পর্কে রয়েছি, তখন এটা ভাবি না যে এই সম্পর্কটা কখনো শেষ হয়ে যাবে। একটা সম্পর্কের পরিণতি যাই হোক না কেন, সেই সম্পর্কে শ্রদ্ধা রাখা উচিত।’

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়