নিয়ন্ত্রণ হারিয়ে সিএনজি চালক নিহত

আগের সংবাদ

এসডিজি লক্ষ্য অর্জনে অগ্রগতি

পরের সংবাদ

বাগদান সেরেছেন অ্যামি

প্রকাশিত: জানুয়ারি ৩১, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ৩১, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ

বিনোদন ডেস্ক : জাতে ব্রিটিশ কাজে দক্ষিণ ভারতীয়। বলছি, ব্রিটিশ অভিনেত্রী ও মডেল অ্যামি জ্যাকসনের কথা। ব্রিটিশ হলেও তিনি জনপ্রিয়তা পেয়েছেন ভারতীয় সিনেমায় অভিনয় করে। মূলত দক্ষিণী সিনেমায় অভিনয় করেছেন তিনি। তামিল সিনেমা ‘মাদ্রাসাপাত্তিনাম’ দিয়ে ২০১০ সালে অভিনয়ে অভিষেক হয় তার। এরপর তামিল, তেলেগু, কন্নড় ও হিন্দি সিনেমায় দেখা গেছে ব্রিটিশ অভিনেত্রী ও মডেল অ্যামি জ্যাকসনকে। এই অভিনেত্রী সদ্য সামাজিক যোগাযোগমাধ্যমে তার বাগদানের ঘোষণা দিয়েছেন। ব্রিটিশ অভিনেতা এড ওয়েস্টউইকের সঙ্গে বাগদান সেরেছেন অ্যামি জ্যাকসন। বেশ কয়েক বছর ধরেই তারা প্রেম করছিলেন। একটি ঝুলন্ত সেতুতে দাঁড়িয়ে আছেন অ্যামি, হাঁটু গেড়ে তাকে প্রপোজ করছেন ওয়েস্টউইক- সামাজিক যোগাযোগমাধ্যমে এমন একটি ছবি শেয়ার করে বাগদানের ছবি দিয়েছেন এ অভিনেত্রী। লিখেছেন, ‘ইয়েস’।
তার এই পোস্টে প্রতিক্রিয়া জানিয়েছেন সোফি চৌধুরী, শ্রæতি হাসান, কিয়ারা আদভানি, আথিয়া শেঠি প্রমুখ।
কিছুদিন আগেই অ্যামি তার নতুন সিনেমা ‘ক্র্যাক’র শুটিং শেষ করেছেন। থ্রিলার ঘরানার ছবিটি আগামী ২৩ ফেব্রুয়ারি মুক্তি পাবে। এটি ছাড়াও চলতি বছর তার আরো দুটি সিনেমা মুক্তি পাবে। এড ওয়েস্টউইক মার্কিন টিন ড্রামা সিরিজ ‘গসিপ গার্ল’র জন্য বিশেষভাবে পরিচিত।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়