প্রধানমন্ত্রীর তিন বিশেষ সহকারী নিয়োগ

আগের সংবাদ

অনন্য সংসদের ঐতিহাসিক সূচনা

পরের সংবাদ

দুই সিনেমা নিয়ে আসছেন অপু

প্রকাশিত: জানুয়ারি ৩০, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ৩০, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ

বিনোদন প্রতিবেদক : সাইবার, প্রযুক্তিনির্ভর গল্প নিয়ে নির্মিত হয়েছে সিনেমা ‘ট্র্যাপ’। এটি পরিচালনা করেছেন দ্বীন ইসলাম। এতে অভিনয় করেছেন অপু বিশ্বাস ও জয় চৌধুরী। আগামী ৯ ফেব্রুয়ারি সারাদেশে মুক্তি পাচ্ছে ‘ট্র্যাপ’ সিনেমা। ‘ট্র্যাপ’ সিনেমাটিতে আরো অভিনয় করেছেন মিশা সওদাগর, আমান রেজা, তাহমিনা মৌ, এল আর খান সীমান্ত, হারুন কিসিঞ্জার, হায়দার আলী, জাদু আজাদসহ অনেকে।
নায়িকা অপু বিশ্বাস সংবাদ মাধ্যমকে বলেন, প্রযুক্তির এই যুগে মানুষ কোনো না কোনোভাবে ট্র্যাপে পড়ছে। হ্যাকিংয়ের শিকার হয়ে ক্ষতির সম্মুখীন হচ্ছেন। অনেকটা সায়েন্স ফিকশন ধাঁচের ছবি হচ্ছে ‘ট্র্যাপ’। আমি এত এত ছবি করলেও এ ধরনের ছবি আগে করিনি।
এদিকে বন্ধন বিশ্বাস পরিচালিত ২০১৯-২০ অর্থবছরে সরকারি অনুদানে নির্মিত ‘ছায়াবৃক্ষ’তে অপু বিশ্বাসের বিপরীতে অভিনয় করেছেন চিত্রনায়ক নিরব। সংবাদ মাধ্যমকে বন্ধন বিশ্বাস বলেন, ‘ভালোবাসা দিবস উপলক্ষে ১৬ ফেব্রুয়ারি মুক্তির জন্য প্রযোজক সমিতিতে চিঠি দেয়া হয়েছে।’
‘ছায়াবৃক্ষ’ সিনেমাটি তৈরি হয়েছে দেশের চা শ্রমিকদের জীবনের কাহিনি ও বিভিন্ন টানাপড়েন নিয়ে। সিনেমাটিতে নিরব-অপু ছাড়াও রয়েছে কাজী নওশাবা, সুমিত সেনগুপ্ত, শতাব্দী ওয়াদুদ, ডন, এলিনা শাম্মি ও আজম খান, মনিরুজ্জামান মিন্টুসহ অনেকে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়