সোহরাওয়ার্দী উদ্যান থেকে অজ্ঞাত লাশ উদ্ধার

আগের সংবাদ

নেতৃত্বে শীর্ষে সংখ্যায় কম

পরের সংবাদ

চট্টগ্রাম মাতালেন আলীরাজ

প্রকাশিত: জানুয়ারি ২৯, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ২৯, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ

বিনোদন প্রতিবেদক : ম্যাজিক বা জাদু দেখে মুগ্ধ হননি এমন মানুষ পৃথিবীতে বিরল। এই উপমহাদেশে সম্রাট জাহাঙ্গীরের আমল থেকে পিসি সরকার এবং জুয়েল আইচ পর্যন্ত অনেক জাদুকর মুগ্ধ করেছেন কোটি মানুষকে।
বহু বিবর্তনের পথ বেয়ে সমৃদ্ধ সেই ইতিহাসে বাংলার গতানুগতিক জাদুকে ভিন্ন আঙ্গিকে আধুনিক রূপে পরিবেশন করেছেন দেশের ম্যাজিক আইকন আলীরাজ। গত ২৬ জানুয়ারি চট্টগ্রাম ক্লাব সুইমিংপুলে অনুষ্ঠিত হয়ে গেল ক্লাব চট্টগ্রাম ৯৭-৯৯ আয়োজিত এক জাঁকজমকপূর্ণ অনুষ্ঠান। ‘ফ্রেন্ডস অ্যান্ড ফ্যামিলি নাইট ২০২৪’ নামের অনুষ্ঠানটিতে বিশেষ আকর্ষণ ছিল আলীরাজের চমকপ্রদ জাদু প্রদর্শনী।
সাংস্কৃতিক অনুষ্ঠানে আলীরাজ ভিন্ন আঙ্গিকে শূন্য থেকে পতাকা, শূন্যে ভাসমান তরুণী, দ্বিখণ্ডিত তরুণী এবং তরুণীর অন্তর্ধানসহ বেশ কয়েকটি আকর্ষণীয় জাদু উপহার দেন। তার জাদু প্রদর্শনী উপস্থিত দর্শকদের মুগ্ধ করেছে। আলীরাজ বলেন, ‘জাদু নিয়ে বিদেশের অনেক বড় বড় প্রোগ্রামে অংশ নিই। তবে দেশের মাটিতে পারফর্ম করা সবসময়ই আনন্দের। আর দর্শক যখন প্রতিটি মুহূর্তে তালি দিয়ে রেসপন্স করেন, সেটা আমার কাছে অন্যতম এক প্রাপ্তি হয়ে আসে। আয়োজকদের ধন্যবাদ জানাই আমাকে আমন্ত্রণ জানানোর জন্য।’ চমৎকার সাজসজ্জার অনুষ্ঠানে জাদু প্রদর্শনী শেষে সোলস ব্যান্ডের পার্থ, নাসিম আলী, কর্নিয়া এবং বেলি সংগীত পরিবেশন করেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়