মতবিনিময় সভায় বক্তারা : পলিসি তৈরিতে যুবদের সম্পৃক্ত করতে হবে

আগের সংবাদ

তিন কারণে দলীয় প্রতীক রাখছে না আওয়ামী লীগ

পরের সংবাদ

পূজার নতুন ওয়েব সিরিজ ‘ক্যাবারে’

প্রকাশিত: জানুয়ারি ২৩, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ২৩, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ

বিনোদন ডেস্ক : কলকাতা ও মুম্বাই দুই ইন্ডাস্ট্রিতেই বেশ জনপ্রিয় অভিনেত্রী পূজা বন্দ্যোপাধ্যায়। মুক্তির অপেক্ষায় পূজার নতুন ওয়েব সিরিজ ‘ক্যাবারে’। উৎসব মুখোপাধ্যায় পরিচালিত এই নতুন ওয়েব সিরিজে মুখ্য চরিত্রে অভিনয় করছেন পূজা। এক সরল সাদা মেয়ের সাধারণ জীবন থেকে শহরের রাতপরী হয়ে ওঠার গল্প ‘ক্যাবারে’। ৬০ ও ৭০ দশকের এক ক্যাবারে ডান্সারের চরিত্র করতে গিয়ে যে জার্নির মধ্যে দিয়ে গিয়েছেন পূজা তা খুবই উপভোগ করেছেন।
এই সিরিজের জন্য নিজেকে তৈরি করতে নতুন এই নাচ শিখেছেন পূজা। ক্যাবারে কুইন হেলেনই তার অনুপ্রেরণা।
তার নৃত্যশৈলী, বডি ল্যাঙ্গুয়েজ, এক্সপ্রেশন দেখেই নিজের মতো করে তৈরি করেছেন তিনি। সিরিজে রেট্রো লুকে দেখা যাবে তাকে। তা নিয়ে প্রথম থেকেই এক্সাইটেড ছিলেন। গø্যামারাস লুকে বিভিন্ন হেয়ার স্টাইলের পাশাপাশি, নো মেকআপ লুকেও দেখা গিয়েছে তাকে। বলিউড ও টলিউডে সমান তালে কাজ করে চলছেন তিনি।
মা হওয়ার পর দুই ইন্ডাস্ট্রিতে কতটা চ্যালেঞ্জিং ছিল কাজ করা, সে বিষয়ে নায়িকার বলেন, ‘আমার ছেলে খুব ফ্লেক্সিবল। আমার কাছে ও আশীর্বাদের মতো। ওর ৬ মাস বয়স থেকে আমি কাজ শুরু করেছি। তবে আমি মিস করি ও কাছে না থাকলে। মা হিসেবে অপরাধ বোধ মনে আসে, সারাক্ষণ মনে হয় নিজের বাচ্চাকে ছেড়ে দিচ্ছি।’

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়