যাত্রী কল্যাণ সমিতি : লক্করঝক্কর বাস উচ্ছেদ করে ৫ হাজার উন্নত বাস নামান

আগের সংবাদ

সমন্বয়হীনতার খেসারত : দুই মন্ত্রণালয়ের কর্মকর্তাদের ভিন্ন অবস্থানে আটকে আছে তিন শ্রেণির পাঠ্যবই লেখার কাজ > নতুন শিক্ষাক্রম

পরের সংবাদ

‘মাইকেল’ বায়োপিকের প্রথম ঝলক প্রকাশ

প্রকাশিত: জানুয়ারি ২২, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ২২, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ

বিনোদন ডেস্ক : ‘কিং অব পপ’ খ্যাত কণ্ঠশিল্পী ও নাচের জাদুকর মাইকেল জ্যাকসনের জীবনী নিয়ে নির্মিত হতে যাচ্ছে বায়োপিক। সিনেমাটির নাম ‘মাইকেল’। আজ থেকে শুরু হবে সিনেমাটির শুটিং। গ্রাহাম কিংয়ের প্রযোজনায় এটি নির্মাণ করবেন পরিচালক অ্যান্টনি ফুকো। চিত্রনাট্য লিখেছেন ‘গø্যাডিয়েটর’ ছবির অন্যতম চিত্রনাট্যকার জন লোগান। বায়োপিকে ‘পপসম্রাটের ভূমিকায় অভিনয় করছেন তারই ভাতিজা জাফার জ্যাকসন। গতকাল প্রকাশ্যে এলো ছবির প্রথম ঝলক। সাদাকালো সেই ছবিতে দূর থেকে দেখা যাচ্ছে বিশ্বনন্দিত শিল্পী মাইকেল জ্যাকসনকে, যেখানে তিনি তুলে ধরেছেন তার বিখ্যাত ‘মুন ওয়াক’ নাচের মুদ্রা। সামাজিক যোগাযোগমাধ্যমে সিনেমার প্রথম ঝলকের একটি ছবি প্রকাশ করেছেন মাইকেলের ছোট ভাইয়ের ছেলে জাফর জ্যাকসন; যিনি এ ছবিতে নাম ভূমিকায় অভিনয় করছেন। মাইকেলের ব্যক্তিগত জীবনের টানাপড়েন দেখানো হবে এই ছবিতে। যদিও পপসম্রাটের জীবনের বিতর্কিত ঘটনাগুলোকে আদৌ কীভাবে দেখানো হবে? তা এখনো নির্মাতারা পরিষ্কার করে জানাননি। আগামী বছরের ১৮ এপ্রিল মুক্তি দেয়া হবে বলে ছবির প্রযোজনা প্রতিষ্ঠান লায়ন্সগেট জানিয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়