যাত্রী কল্যাণ সমিতি : লক্করঝক্কর বাস উচ্ছেদ করে ৫ হাজার উন্নত বাস নামান

আগের সংবাদ

সমন্বয়হীনতার খেসারত : দুই মন্ত্রণালয়ের কর্মকর্তাদের ভিন্ন অবস্থানে আটকে আছে তিন শ্রেণির পাঠ্যবই লেখার কাজ > নতুন শিক্ষাক্রম

পরের সংবাদ

পাইরেসির শিকার ‘হুব্বা’

প্রকাশিত: জানুয়ারি ২২, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ২২, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ

বিনোদন প্রতিবেদক : গত শুক্রবার বাংলাদেশ ও ভারতের পশ্চিমবঙ্গে মুক্তি পেয়েছে মোশাররফ করিম অভিনীত, ব্রাত্য বসু পরিচালিত সিনেমা ‘হুব্বা’। সিনেমাটির প্রধান চরিত্রে অভিনয় করেছেন দুই বাংলার জনপ্রিয় অভিনেতা মোশাররফ করিম। মুক্তির পর থেকেই প্রশংসা পাচ্ছে ছবিটি। হুব্বা চরিত্রে মোশাররফ করিমকে প্রশংসায় ভাসিয়েছেন সমালোচকরা। দুই বাংলার সিনেমা হলেও যাচ্ছে হাউসফুল শো। তবে এত কিছুর পরও একটা ধাক্কা খেয়েছে সিনেমাটি। কারণ পাইরেসির কবলে পড়েছে এটি। বেশ কিছু ফেসবুক পেজ, ইউটিউব ও ওয়েবসাইটে ছড়িয়ে পড়েছে সিনেমাটির পাইরেটেড কপি। ফেসবুকের বিভিন্ন গ্রুপে চলছে সিনেমাটির এইচডি লিংক নিয়ে বিভিন্ন পোস্ট। বিষয়টি নিয়ে গণমাধ্যমে সিনেমাটির আমদানিকারক প্রতিষ্ঠানের কর্ণধার আব্দুল আজিজ গণমাধ্যমকে জানান, ‘বাংলাদেশ ও ভারতে আইনি ব্যবস্থা নেয়া হচ্ছে। ইতোমধ্যে বেশ কিছু সাইট থেকে এটি নামানো হয়েছে। আশা করি, খুব দ্রুত সব জায়গা থেকে পাইরেটেড কপি নামানো হবে। আমাদের টিম কাজ করছে।’ সিনেমাটি দেশের ৬৩টি প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে। কলকাতায় এটি মোশাররফ করিমের দ্বিতীয় ছবি। যেখানে অভিনেতাকে দেখা গেছে গ্যাংস্টার চরিত্রে। পশ্চিমবঙ্গের কুখ্যাত গ্যাংস্টার হুব্বা শ্যামলের জীবনের ঘটনাবলি নিয়ে নির্মিত হয়েছে ‘হুব্বা’। ‘হুগলির দাউদ ইব্রাহিম’ নামে পরিচিত ছিলেন এই ব্যক্তি। খুন, মারামারি, মাদক চোরাচালানসহ বিভিন্ন অপরাধে তার দাপট ছিল। অসংখ্য মামলার এই আসামি একপর্যায়ে নির্বাচনেও দাঁড়ান। বৈচিত্র্যে ভরা সেই চরিত্রেই মোশাররফ করিম কাজ করলেন। এই ছবিতে পুলিশের ভূমিকায় আছেন ইন্দ্রনীল সেনগুপ্ত। এ ছাড়া আছেন পৌলমী বসু, শ্রাবণী দাস, সৌমিক হালদার প্রমুখ। ছবিটি প্রযোজনা করেছে ফ্রেন্ডস কমিউনিকেশনস।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়