যাত্রী কল্যাণ সমিতি : লক্করঝক্কর বাস উচ্ছেদ করে ৫ হাজার উন্নত বাস নামান

আগের সংবাদ

সমন্বয়হীনতার খেসারত : দুই মন্ত্রণালয়ের কর্মকর্তাদের ভিন্ন অবস্থানে আটকে আছে তিন শ্রেণির পাঠ্যবই লেখার কাজ > নতুন শিক্ষাক্রম

পরের সংবাদ

আবারো হলিউডে দীপিকা

প্রকাশিত: জানুয়ারি ২২, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ২২, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ

বিনোদন ডেস্ক : বলিউডের জনপ্রিয় অভিনেত্রী দীপিকা পাড়–কোন আবার হলিউডে পাড়ি দিচ্ছেন। আমেরিকান কমেডি ড্রামা ‘দ্য হোয়াইট লোটাস’-এর তৃতীয় সিজনে অভিনয় করবেন দীপিকা। এই হলিউডি সিরিজের প্রথম দুটি সিজন বেশ প্রশংসিত হয়েছিল। তৃতীয় পর্বে দীপিকা থাকায় এই সিরিজ নিয়ে আলোচনা হবে বলে মনে করছেন নির্মাতারা। ‘ট্রিপল এক্স : রিটার্ন অব জ্যান্ডার কেস’ ছবির মাধ্যমে ২০১৭ সালে প্রথম হলিউডে অভিষেক হয় বলিউডের ‘মস্তানি’র। সেই ছবিতে হলিউড তারকা ভিন ডিজেলের সঙ্গে মুখ্য চরিত্রে অভিনয় করেছিলেন নায়িকা। তার পর বিদেশি কোনো ছবিতে দেখা না গেলেও হলিউডি সিনেমা ‘দ্য ইন্টার্ন’-এর রিমেকের শুটিং শুরু হবে এ মাসে। গল্পে খানিকটা বদল এলেও নাম অপরিবর্তিত থাকছে। সেই ছবিতে প্রধান চরিত্রে অভিনয় করছেন দীপিকা। তবে তার আগেই দ্বিতীয়বার দীপিকার হলিউড সফর নিয়ে আশাবাদী অনুরাগীরা।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়