শেখ হাসিনাকে জাতিসংঘ মহাসচিবের অভিনন্দন

আগের সংবাদ

সিন্ডিকেটের বিরুদ্ধে কড়া বার্তা

পরের সংবাদ

স্বাস্থ্যকর ‘ক্রিস্টাল মধু’ নিয়ে এলো ঘরের বাজার

প্রকাশিত: জানুয়ারি ২১, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ২১, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ

কোয়ালিটিফুল পণ্য সরবরাহ এবং মান নিশ্চিতে সর্বোচ্চ প্রতিশ্রুতি বজায় রেখে এরই মধ্যে দেশে সুনাম অর্জন করেছে ‘ঘরের বাজার’। প্রতিষ্ঠানটির পণ্যতালিকায় এবার যুক্ত হলো উচ্চমান সম্মত এবং স্বাস্থ্যকর ‘ক্রিস্টাল হানি’। ক্রিস্টাল হানি সর্বোচ্চ গ্রেড এবং সুস্বাদু পণ্য হিসেবে বিশ্বজুড়ে সমাদৃত । অনলাইন প্লাটফর্ম ঘরের বাজার নিয়ে এসেছে শতভাগ প্রাকৃতিক গুণাবলী ও মানসম্পন্ন এই ‘ক্রিস্টাল হানি। গতকাল শনিবার ঢাকার এক হোটেলে অনুষ্ঠিত বিশেষ অনুষ্ঠানে ঘরের বাজারের সর্বশেষ সংযোজিত পণ্য ‘ক্রিস্টাল হানি’র উদ্বোধন করা হয়।
অনুষ্ঠানে উপস্থিত ছিলেন প্রফেসর ড. মো. আহসানুল হক স্বপন, কীটতত্ত্ব বিভাগ, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান কৃষি বিশ্ববিদ্যালয়, গাজীপুর; ডা. মো. আমজাদ হোসেন, সাবেক মহাপরিচালক, বাংলাদেশ সুগারক্রপ রিসার্চ ইনস্টিটিউট, পাবনা; ইঞ্জিনিয়ার নিলুফা হক, সাবেক পরিচালক বিএসটিআই ঢাকা; জগদীশ চন্দ্র সাহা, সাবেক মহাব্যবস্থাপক, বিসিক, শিল্প মন্ত্রণালয়; সায়েদ মোহাম্মদ মাইনুল আনোয়ার, আলওয়ান হানি মিউজিয়াম এন্ড রিসার্চ সেন্টার এবং মোহাম্মদ জাহাঙ্গীর আলম, নর্থ বেঙ্গল বি-কিপিং এসোসিয়েশন, সহ স্বনামধন্য ব্যক্তিবর্গ, গণমাধ্যমকর্মী, গণ্যমান্য ব্যক্তিবর্গ ও সরকারি কর্মকর্তারা। অনুষ্ঠানে ঘরের বাজারের প্রতিষ্ঠাতা জামশেদ মজুমদার বলেন, “আমাদের প্রতিদিনের খাবারে ব্যবহার করা চিনির পরিবর্তে ক্রিস্টাল হানি একটি স্বাস্থ্যকর ও নিরাপদ বিকল্প হিসেবে কাজ করতে পারে। প্রতিদিনের খাবারে ক্রিস্টাল হানি যোগ করা শুধু স্বাদই বাড়াবে না বরং সুস্বাস্থ্যও নিশ্চিত করবে।”

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়