আদালতে হাজির হতে হবে নুসরাতকে

আগের সংবাদ

কঠোর হচ্ছে বাজার তদারকি

পরের সংবাদ

ছাড়পত্র মিলেছে ‘বিলডাকিনি’র

প্রকাশিত: জানুয়ারি ১৮, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ১৮, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ

বিনোদন প্রতিবেদক : আগামীকাল ১৯ জানুয়ারি বাংলাদেশ ও পশ্চিমবঙ্গে মুক্তি পাচ্ছে মোশাররফ করিম অভিনীত ও ব্রাত্য বসু পরিচালিত ‘হুব্বা’ সিনেমা। সিনেমাটি দেখার অপেক্ষায় মোশাররফ ভক্তরা। এরই মধ্যে এলো নতুন খবর। মোশাররফ করিমের আরেক সিনেমা ‘বিলডাকিনি’ মুক্তির অনুমতি পেল। সিনেমাটি গতকাল আনকাট সেন্সর ছাড়পত্র পেয়েছে বলে জানিয়েছেন সিনেমার পরিচালক ফজলুল তুহিন। জানা গেছে, কোনো কাটছাঁট ছাড়াই চলচ্চিত্রটি সেন্সর বোর্ডের ছাড়পত্র পেয়েছে। কয়েক দিনের মধ্যেই প্রকাশ হবে মুক্তির তারিখ। এ সিনেমায় মোশাররফের সঙ্গে অভিনয় করছেন কলকাতার জনপ্রিয় অভিনেত্রী পার্নো মিত্র।
কথাসাহিত্যিক নূরদ্দিন জাহাঙ্গীরের উপন্যাস ‘বিলডাকিনি’ অবলম্বনে তৈরি করা হয়েছে এ সিনেমার চিত্রনাট্য। ২০১৯-২০ অর্থবছরে অনুদান পাওয়া এ সিনেমায় উঠে আসবে নারীশক্তি ও মাতৃত্বের স্বাধীনতার গল্প। সিনেমাটি সরকারি অনুদানের পাশাপাশি সহযোগী প্রযোজনায় থাকছে ডাটা সলিউশন। এই সিনেমার একটি গানে কণ্ঠ দিয়েছেন অভিনেতা মোশাররফ। ‘যা দেখি তার সবই ভালো’ শিরোনামের গানটির লেখা ও সুর মোশাররফ করিমের, সংগীত পরিচালনা করেছেন আশরাফ বাবু। ২০২২ সালের জানুয়ারিতে নওগাঁর বিভিন্ন জায়গায় সিনেমার দৃশ্যধারণ করা হয়। মোশাররফ করিম-পার্নো মিত্র ছাড়াও সিনেমাটিতে অভিনয় করেছেন গাজী রাকায়েত, লুৎফর রহমান জর্জ, সাবেরী আলম, মনোজ প্রামাণিক প্রমুখ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়