আদালতে হাজির হতে হবে নুসরাতকে

আগের সংবাদ

কঠোর হচ্ছে বাজার তদারকি

পরের সংবাদ

আজ ওটিটিতে ‘অসময়’

প্রকাশিত: জানুয়ারি ১৮, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ১৮, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ

বিনোদন প্রতিবেদক : অনুষ্ঠিত হয়ে গেল নির্মাতা কাজল আরেফিন অমির ওয়েব ফিল্ম ‘অসময়’ এর প্রিমিয়ার। এ ওয়েব ফিল্মটি দেখে ভূয়সী প্রশংসা করলেন উপস্থিত তারকা ও সাধারণ দর্শকরা। ‘অসময়’ দেখে দর্শক একবাক্যে বলছেন, ‘এটি এই সময়ের গল্পে সেরা কনটেন্ট’। গত মঙ্গলবার সন্ধ্যায় রাজধানীর এসকেএস টাওয়ারের সিনেপ্লেক্স এ ‘অসময়’র প্রিমিয়ার অনুষ্ঠিত হয়। সেখানে উপস্থিত ছিলেন শোবিজের পরিচিত অনেক মুখ। ১৮ জানুয়ারি বঙ্গতে স্ট্রিমিং হতে যাচ্ছে কাজল আরেফিন অমি পরিচালিত ওয়েব ফিল্ম ‘অসময়’। তারকাবহুল এ ফিল্মটিতে সমাজের এই সময়ের গল্পগুলো উঠে আসে। ‘অসময়’ দেখে নির্মাতা অরুণ চৌধুরী বলেন, ‘অমি যে এত ভালো গল্প বলতে পেরেছি, সেটা অবিশ্বাস্য। সে চাইলেই গল্পটি সিনেমা বানাতে পারত। দেখে পুরোপুরি মুগ্ধ হয়েছি’। ‘মনপুরা’ খ্যাত নির্মাতা গিয়াসউদ্দিন সেলিম বলেন, সুন্দরের চেয়েও বেশি সুন্দর হয়েছে অসময়। প্রতিটি চরিত্রই গল্পে মেলে ধরেছে। আমার বিশ্বাস দর্শক খুব উপভোগ করবেন’।
অভিনেতা শহীদুজ্জামান সেলিম বলেন, ‘এই কাজটি দর্শকদের বিবেককে নাড়া দেবে। গল্পটি আমাদের চারপাশের। আমি সত্যি হ্যাপি হয়েছি এত সুন্দর কনটেন্ট দেখার সুযোগ পেয়ে।’ চিত্রনায়ক ইমন বলেন, ‘পুরো কনটেন্টটি দেখে আমি কোথাও অসংলগ্ন কিছু পায়নি। আসলে এমন ধরনের কনটেন্ট আমাদের সিনেমায় আসা উচিত। আমি অমির কাজে মুগ্ধ হয়ে গেলাম।’ ‘অসময়’-এ অভিনয় করেছেন তারিক আনাম খান, তাসনিয়া ফারিণ, মনিরা মিঠু, রুনা খান, শাশ্বত দত্ত, ইন্তেখাব দিনার, ইরেশ যাকের, শরাফ আহমেদ জীবন, শিমুল শর্মা, জিয়াউল হক পলাশসহ আরো অনেকে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়