দ্বাদশ সংসদ নির্বাচন : ৬ আন্তর্জাতিক সংস্থার বিবৃতি প্রত্যাখ্যান সরকারের

আগের সংবাদ

দুর্নীতির বিরুদ্ধে কড়া বার্তা

পরের সংবাদ

কুমিল্লা : প্রকৌশলীদের সঙ্গে এমপি সবুরের মতবিনিময়

প্রকাশিত: জানুয়ারি ১৫, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ১৫, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ

এম ফিরোজ মিয়া, কুমিল্লা থেকে : কুমিল্লা-১ (দাউদকান্দি-তিতাস) আসনের নবনির্বাচিত সংসদ সদস্য, আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক এবং ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন বাংলাদেশ (আইইবি) কেন্দ্রীয় কমিটির প্রেসিডেন্ট ইঞ্জিনিয়ার আবদুস সবুর আইইবি কুমিল্লা কেন্দ্রের প্রকৌশলীদের সঙ্গে মতবিনিময় করেছেন।
এ সময় এলজিইডি, গণপূর্ত, পাউবো, বিউবো, বাখরাবাদ গ্যাস, পলিটেকনিক ইনস্টিটিউটসহ জেলার বিভিন্ন সরকারি সংস্থা ও প্রতিষ্ঠানের প্রকৌশলীরা সংসদ সদস্য সবুরকে ফুলেল শুভেচ্ছায় সিক্ত করেন।
গতকাল রবিবার দুপুরে আইইবি কুমিল্লা কেন্দ্র মিলনায়তনে কেন্দ্রের চেয়ারম্যান প্রকৌশলী মো. আবুল বাশারের সভাপতিত্বে আয়োজিত মতবিনিময় সভায় বক্তব্য রাখেন প্রকৌশলী রহমত উল্লাহ কবির, প্রকৌশলী আবুল কালাম হাজারী, প্রকৌশলী আবদুল লতিফ, কুমিল্লা প্রেস ক্লাবের সভাপতি মো. লুৎফুর রহমান। এ সময় এমপি সবুর সবাইকে ধন্যবাদ জানিয়ে তার নির্বাচনী এলাকাসহ জেলার উন্নয়নে প্রকৌশলী ও সাংবাদিকদের সহযোগিতা কামনা করেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়