মার্কিন চার সিনেটরের বিবৃতি : সহিংসতার জন্য দায়ীদের জবাবদিহির আওতায় আনার আহ্বান

আগের সংবাদ

প্রাধান্য পাবে আর্থ-কূটনীতি

পরের সংবাদ

শিশু সাব্বিরের হত্যাকারীর ফাঁসি দাবি : সাঘাটা

প্রকাশিত: জানুয়ারি ১৩, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ১৩, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ

সাঘাটা (গাইবান্ধা) প্রতিনিধি : সাঘাটায় মাদ্রাসাছাত্র সাব্বির (১১) হত্যা মামলার আসামি ইমরানের ফাঁসির দাবিতে মানববন্ধন করেছেন এলাকাবাসী। গতকাল শুক্রবার বিকালে উপজেলার রাঘবপুর (কানিপাড়া) গ্রামে মাদ্রাসার সামনে এ কর্মসূচি পালন করা হয়।
মানববন্ধনে এলাকাবাসীর পক্ষে বক্তব্য রাখেন আইয়ুব হোসেন, তোফাজ্জল হোসেন, জাহিদ মিয়া ও নিহত সাব্বিরের পিতা আনিসুর রহমান খুড়ু। বক্তারা সাব্বিরের হত্যার ঘটনায় জড়িত পশ্চিম দুর্গাপুর গ্রামের আলেখ উদ্দিন গটুর ছেলে ইমরান হোসেনের ফাঁসির দাবি জানান। গত ৯ জানুয়ারি গোবিন্দগঞ্জ থানা পুলিশ ইমরানকে গ্রেপ্তার করে। তিনি পুলিশের কাছে হত্যাকাণ্ডের দায় স্বীকার করেছেন।
জানা গেছে, মাদ্রাসাছাত্র সাব্বিরের চাচা অভিযুক্ত ইমরান প্রায় তিন বছর ধরে সাব্বিরকে শারীরিক নির্যাতন (বলাৎকার) করে আসছিলেন। এর প্রতিবাদ করায় গত ১৭ ডিসেম্বর রাত সাড়ে ৭টার দিকে সাব্বিরকে ডেকে নিয়ে বসতবাড়ির পশ্চিম পাশে কলা ক্ষেতে শ্বাসরোধ করে হত্যা করেন ইমরান। পরদিন ১৮ ডিসেম্বর হরিরামপুর ইউনিয়নের রামচন্দ্রপুর গ্রামের আলাইনদীর পাড় থেকে গলায় গেঞ্জি দিয়ে ফাঁস লাগানো মরদেহ উদ্ধার করে পুলিশ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়