মার্কিন চার সিনেটরের বিবৃতি : সহিংসতার জন্য দায়ীদের জবাবদিহির আওতায় আনার আহ্বান

আগের সংবাদ

প্রাধান্য পাবে আর্থ-কূটনীতি

পরের সংবাদ

প্রতিপক্ষের মারধরে আহত নারীর মৃত্যু : পূর্বধলা

প্রকাশিত: জানুয়ারি ১৩, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ১৩, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ

তিলক রায় টুলু পূর্বধলা (নেত্রকোনা) থেকে : নেত্রকোনার পূর্বধলা উপজেলায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় আহত সালেমা আক্তার (৩৫) নামে এক গৃহবধূ চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। নিহত সালেমা আক্তার উপজেলার জারিয়া ইউনিয়নের বারহা গ্রামের আব্দুল বারেকের স্ত্রী। তিনি দুই সন্তানের জননী।
পূর্বধলা থানার ওসি রাশেদুল ইসলাম ও এলাকাবাসী সূত্রে জানা যায়, গত সোমবার সালেমার ছেলে রাকেলের (১০) সঙ্গে একই গ্রামের হেলাল মিয়ার ছেলে রমজান ওরফে জোনায়েদের গোল্লাছুট খেলা নিয়ে ঝগড়া হয়। এর এক পর্যায়ে জোনায়েদ রাকেল মিয়াকে থাপ্পর মারে। পরে রাকেলের মা সালেমা বেগম বিষয়টি জোনায়েদের মা খাদিজা বেগমের কাছে জানালে এ নিয়ে দুজনের মাঝে কথা কাটাকাটি হূয়। এর এক পর্যায়ে খাদিজা সালেমাকে ঝাড়ু দিয়ে মারে।
পরে জোনায়েদের বাবা হেলাল মিয়া ও বাড়ির লোকজন এসে সালেমাকে কিল-ঘুসি ও লাথি মারতে থাকে। এই মারধরে সালেমা বেগম আহত হন।
পরে খবর পেয়ে সালেমার বাড়ির লোকজন ছুটে এসে আহত অবস্থায় তাকে উদ্ধার করে পূর্বধলা হাসপাতালে নিয়ে যায়। সেখানে প্রাথমিক চিকিৎসার পর তারা বাড়িতে চলে যায়। এরপর গত বৃহস্পতিবার রাতে নিজ বাড়িতে মারা যান সালেমা বেগম।
পূর্বধলা থানার ওসি রাশেদুল ইসলাম ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে ঘটনার সঙ্গে জড়িত সন্দেহে হেলাল মিয়া, শাহীন মিয়া, হেলাল মিয়ার স্ত্রী খোদেজা বেগম, আলাল মিয়া, মানিক মিয়াকে গ্রেপ্তার করেছে।
এ ব্যাপারে মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়