মার্কিন চার সিনেটরের বিবৃতি : সহিংসতার জন্য দায়ীদের জবাবদিহির আওতায় আনার আহ্বান

আগের সংবাদ

প্রাধান্য পাবে আর্থ-কূটনীতি

পরের সংবাদ

নাতিকে কোপানোর খবর শুনে দাদির মৃত্যু : সিরাজদিখান

প্রকাশিত: জানুয়ারি ১৩, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ১৩, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ

সিরাজদিখান (মুন্সীগঞ্জ) প্রতিনিধি : মুন্সীগঞ্জ সিরাজদিখানে গরুবিক্রিকে কেন্দ্র করে একজনকে কোপানো হয়েছে। এদিকে নাতিকে কোপানোর খবর শুনে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মারা যান দাদি বেকুলা মণ্ডল (৮০)। গতকাল শুক্রবার সকালে সিরাজদিখান উপজেলার বাসাইল ইউনিয়নের ব্রজেরহাটী দামবাড়ী এলাকায় এ ঘটনা ঘটে। গুরূতর আহত আকাশ মণ্ডল (২৫) ওই গ্রামের মৃত দ্রুব মণ্ডলের ছেলে। মৃত বৃদ্ধা বেকুলা মণ্ডল আকাশ মণ্ডলের দাদি।
সিরাজদিখান থানা পুলিশের উপপরিদর্শক মো. ফকরুল হাসান ফারুক ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, গত বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টায় গরুবিক্রির বিষয় নিয়ে আকাশ মণ্ডলকে কোপালে ব্রজেরহাটী দামবাড়ি থেকে এলাকাবাসী মুমূর্ষু অবস্থায় আকাশ মণ্ডলকে উদ্ধার করে। সিরাজদিখান উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়ার পর চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মিডফোর্ড হাসপাতালে রেফার করেন।
এদিকে গত বৃহস্পতিবার দুপুরের দিকে ঢাকা স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ হাসপাতালে আকাশ মণ্ডলকে নেয়া হলে স্বজনদের কান্নাকাটি শুনে শুক্রবার সকাল ৯টায় হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মারা যান বৃদ্ধা দাদি বেকুলা।
সিরাজদিখান থানার ওসি মুজাহিদুল ইসলাম সুমন জানান, আকাশ মণ্ডলকে কোপানোর ঘটনায় গত বৃহস্পতিবার রাতেই মামলা করা হয়েছে। অভিযুক্ত মিশুসহ দুইজনকে আটক করা হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়