আইজিপি : নির্বিঘ্নে ভোটাধিকার প্রয়োগ করতে পারবেন

আগের সংবাদ

সুষ্ঠু নির্বাচনে জনগণের বিজয় > সাংবাদিক ও পর্যবেক্ষকদের সঙ্গে প্রধানমন্ত্রীর সৌজন্য বিনিময় : ‘স্মার্ট বাংলাদেশ’ গড়ে তোলাই এখন লক্ষ্য

পরের সংবাদ

মেক্সিকোতে প্রিয়াঙ্কার অবকাশযাপন

প্রকাশিত: জানুয়ারি ৮, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ৮, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ

বিনোদন ডেস্ক : মা মধু চোপড়া, মেয়ে মালতি মেরি চোপড়া ও স্বামী নিক জোনাসকে নিয়ে মেক্সিকোতে ছুটি কাটাচ্ছেন বলিউড তারকা প্রিয়াঙ্কা চোপড়া। ঘোরাঘুরির কয়েকটি ছবি ইনস্টাগ্রামে পোস্ট করেছেন ‘দেশি গার্ল’ প্রিয়াঙ্কা। দেশটির ক্যাবো সান লুকাসের সমুদ্রসৈকতে দারুণ সময় কাটছে প্রিয়াঙ্কার। মেয়ে ও স্বামীকে নিয়ে ক্যামেরায় ধরা দিয়েছেন তারা। পড়ন্ত বিকেলে ফুরফুরে মেজাজে রয়েছেন তারা। ছুটির মেজাজে ডিপ সুইটহার্ট নেকলাইনের সাদা মনোকিনি পরেছিলেন প্রিয়াঙ্কা। অন্যদিকে আরামদায়ক কমলা শর্টস এবং কালো স্লিভলেস টি-শার্টে সেজেছিলেন নিক। কখনো নিকের কোলে উঠে, কখনো জড়িয়ে ধরে দম্পতির একাধিক ছবি সোশ্যাল মিডিয়ায় ফাঁস করেছেন অনুরাগীরা। এখানেই শেষ নয়। বেশ কয়েকটি ছবিতে রয়েছেন দম্পতির মেয়ে মালতি ও গোটা পরিবার। প্রিয়াঙ্কা ভীষণ ঘরোয়া। পরিবারের সঙ্গে সময় কাটাতে ভালোবাসেন। ভাইরাল হওয়া ছবি যেন সেই কথাই প্রমাণ করল আরো একবার। ভাইরাল হওয়া ছবির পোস্টে শুভেচ্ছায় ভরিয়েছেন অভিনেত্রী ও গায়কের অনুরাগীরা। সবাই তাদের নতুন বছরের জন্য অভিনন্দন জানিয়েছেন। প্রিয়াঙ্কা এবং নিক প্রকাশ্যে একে অপরের প্রতি তাদের ভালোবাসা প্রকাশ করতে কখনোই পিছপা হন না। প্রিয়াঙ্কাকে ‘লাভ অ্যাগেইন’ ও অ্যামাজন প্রাইমের ‘সিটাডেল’ সিরিজে শেষবার দেখা দেখে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়