আইজিপি : নির্বিঘ্নে ভোটাধিকার প্রয়োগ করতে পারবেন

আগের সংবাদ

সুষ্ঠু নির্বাচনে জনগণের বিজয় > সাংবাদিক ও পর্যবেক্ষকদের সঙ্গে প্রধানমন্ত্রীর সৌজন্য বিনিময় : ‘স্মার্ট বাংলাদেশ’ গড়ে তোলাই এখন লক্ষ্য

পরের সংবাদ

নতুন রূপে অনন্ত জলিল

প্রকাশিত: জানুয়ারি ৮, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ৮, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ

বিনোদন প্রতিবেদক : ‘অপারেশন জ্যাকপট’ বাংলাদেশের স্বাধীনতা যুদ্ধের সময় নৌ-সেক্টর পরিচালিত সফলতম গেরিলা অপারেশন। এটি ছিল একটি আত্মঘাতী অপারেশন। এ অপারেশন ১৯৭১-এর ১৬ আগস্ট প্রথম প্রহরে চট্টগ্রাম ও মংলা সমুদ্রবন্দর এবং দেশের অভ্যন্তরে চাঁদপুর ও নারায়ণগঞ্জ নদীবন্দরে একই সময়ে পরিচালিত হয়। সেই ঘটনা নিয়ে বিশাল বাজেটে চলচ্চিত্র নির্মাণের উদ্যোগ নিয়েছে বাংলাদেশের মুক্তিযুদ্ধবিষয়ক মন্ত্রণালয়। পরিচালক হিসেবে থাকছেন আলোচিত দেলোয়ার জাহান ঝন্টু ও কলকাতার রাজীব কুমার। নৌ সেক্টর কর্তৃক পরিচালিত এই গেরিলা অভিযানের বীরত্বের গল্প এ সিনেমায় তুলে ধরা হবে। গতকাল শুক্রবার থেকে এফডিসির ২ নম্বর ফ্লোরে শুটিং শুরু করেছেন ‘অপারেশন জ্যাকপট’ সিনেমার নায়ক অনন্ত জলিল। চরিত্রের প্রয়োজনে লুঙ্গি ও গলায় গামছা জড়িয়ে অভিনয় করতে দেখা গেছে তাকে। এ বিষয়ে অনন্ত জলিল গণমাধ্যমকে বলেন, ‘এই প্রথম এমন লুঙ্গি ও গলায় গামছা পরে অভিনয় করছি। গত কিছুদিন থেকে সিনেমার এই চরিত্র হয়ে ওঠার চেষ্টা করছি। এমন একটা ঐতিহাসিক সিনেমায় কাজ করছি, এটা অনেক বড় প্রাপ্তি। দেলোয়ার জাহান ঝন্টু চাচার মতো কিংবদন্তি পরিচালক আর রাজীব কুমারের সঙ্গে সিনেমাটা করছি। অবশ্যই ভালো কিছু হবে। সিনেমাটির প্রযোজক স্বপন চৌধুরী যখন আমাকে চরিত্রটির বিষয়ে বলেন তখনই শুনে রাজি হয়েছি।’ সিনেমায় অনন্ত জলিল ছাড়াও আরো আছেন ইলিয়াস কাঞ্চন, কাজী হায়াত, মিশা সওদাগর, ইমন, নিরব, রোশান, আমান রেজা, জয় চৌধুরী, ওমর সানী প্রমুখ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়